বারুইপুরে মহিলার মুখে স্প্রে করে লুঠ

মহিলার মুখে স্প্রে করে লুঠ। চাঞ্চল্য বারুইপুরে। ২ নম্বর ওয়ার্ডের সুবুদ্ধিপুরে বাড়িতে একাই ছিলেন রূপালী নস্কর। সুযোগ বুঝে ওই সময় বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। কিছু বুঝে ওঠার আগেই মুখে স্প্রে করে গৃহকর্ত্রীকে অচৈতন্য করে ফেলে। ২টি দামি মোবাইল, নগদ টাকা সহ একটি ব্যাগ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। বাড়িতে ফিরে অসুস্থ স্ত্রীকে  হাসপাতালে নিয়ে যান তাঁর স্বামী। বারুইপুরে চুরি-ডাকাতির ঘটনা বেড়ে চলায় ক্ষুব্ধ স্থানীয়রা।

Updated By: Jun 8, 2017, 05:31 PM IST
বারুইপুরে মহিলার মুখে স্প্রে করে লুঠ

ওয়েব ডেস্ক: মহিলার মুখে স্প্রে করে লুঠ। চাঞ্চল্য বারুইপুরে। ২ নম্বর ওয়ার্ডের সুবুদ্ধিপুরে বাড়িতে একাই ছিলেন রূপালী নস্কর। সুযোগ বুঝে ওই সময় বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। কিছু বুঝে ওঠার আগেই মুখে স্প্রে করে গৃহকর্ত্রীকে অচৈতন্য করে ফেলে। ২টি দামি মোবাইল, নগদ টাকা সহ একটি ব্যাগ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। বাড়িতে ফিরে অসুস্থ স্ত্রীকে  হাসপাতালে নিয়ে যান তাঁর স্বামী। বারুইপুরে চুরি-ডাকাতির ঘটনা বেড়ে চলায় ক্ষুব্ধ স্থানীয়রা।

এদিকে, দক্ষিণ চব্বিশ পরগনার নামখানায় মধ্যযুগীয় বর্বরতার শিকার এক মহিলা। মাথা ন্যাড়া করে ঘোরানো হল গোটা গ্রাম। সঙ্গে চলল বেধড়ক মারধর। মূল অভিযুক্তকে অবশ্য গ্রেফতার করেছে পুলিস। আহত মহিলা ভর্তি হাসপাতালে। (আরও পড়ুন- বারুইপুর স্টেশনে গ্রেফতার রেল টিকিট দালাল চক্রের পান্ডা)

.