আজ জয়েন্টের রেজাল্ট আউট

রাজ্যে মাধ্যমিক, উচ্চমাধ্যমিকের ফলাফলের পরে এবার প্রকাশিত হতে চলেছে জয়েন্ট এন্ট্রান্সের রেজাল্ট। আজ প্রকাশিত হবে রেজাল্ট। দুপুর দেড়টায় বোর্ডের সাংবাদিক সন্মেলন। আনুষ্ঠানিক ফলপ্রকাশের পর বিকেল চারটে থেকে জয়েন্ট এন্ট্রান্সের সরকারি ওয়েবসাইটে  নিজেদের রেজাল্ট দেখতে পাবেন পড়ুয়ারা। এবছর জয়েন্টে রাজ্যে শুধুমাত্র ইঞ্জিনিয়ারিংয়ের পরীক্ষা হয়েছিল। তেইশে এপ্রিল ইঞ্জিনিয়ারিং জয়েন্টের পরীক্ষা হয়। পরীক্ষা দিয়েছিলেন প্রায় এক লক্ষ আঠেরো হাজার পরীক্ষার্থী।

Updated By: Jun 5, 2017, 09:04 AM IST
আজ জয়েন্টের রেজাল্ট আউট

ওয়েব ডেস্ক: রাজ্যে মাধ্যমিক, উচ্চমাধ্যমিকের ফলাফলের পরে এবার প্রকাশিত হতে চলেছে জয়েন্ট এন্ট্রান্সের রেজাল্ট। আজ প্রকাশিত হবে রেজাল্ট। দুপুর দেড়টায় বোর্ডের সাংবাদিক সন্মেলন। আনুষ্ঠানিক ফলপ্রকাশের পর বিকেল চারটে থেকে জয়েন্ট এন্ট্রান্সের সরকারি ওয়েবসাইটে  নিজেদের রেজাল্ট দেখতে পাবেন পড়ুয়ারা। এবছর জয়েন্টে রাজ্যে শুধুমাত্র ইঞ্জিনিয়ারিংয়ের পরীক্ষা হয়েছিল। তেইশে এপ্রিল ইঞ্জিনিয়ারিং জয়েন্টের পরীক্ষা হয়। পরীক্ষা দিয়েছিলেন প্রায় এক লক্ষ আঠেরো হাজার পরীক্ষার্থী।

ফলাফল জানা যাবে বিভিন্ন ওয়েবসাইট থেকে এবং এসএমএসের মাধ্যমে। ওয়েবসাইটগুলি হল- www.wbjeeb.nic.in, www.exametc.com, wwwwbjeeb.in। এছাড়া রোল ও নম্বর www.exametc.com-এ আগে থেকে নথিভূক্ত করে রাখলে বিনামূল্যে ফল জানা যাবে। পাশাপাশি যেকোনও মোবাইল ফোন থেকে WBJEE লিখে স্পেস দিয়ে ৫৪২৪২ নম্বরে পাঠালেও ফল জানা যাবে। (আরও পড়ুন- উচ্চ-মাধ্যমিকে জেলার জয়-জয়কার)

.