১ টাকার কয়েন নিয়ে নয়া গুজব!

নতুন সমস্যা দেখা দিয়েছে বাজারে। এতদিন ১০ টাকার কয়েন নিয়ে বাজারে নানারকম গুজব দেখা দিয়েছিল। তার ফলে দেশের মানুষ ১০ টাকার কয়েন নিতে চাইছিলেন না। কিন্তু যখন ১০ টাকার সমস্যা সমাধান হয়ে গিয়েছে, তখন নতুন সমস্যা দেখা দিয়েছে। চারিদিকে অনেক মানুষ এখন ১ টাকার কয়েন নিতে চাইছেন না। গুজবের জেরে হিমসিম খাচ্ছেন ক্রেতা এবং বিক্রেতারা। কোথাও কোথাও আবার শুধু এক টাকা নয়, সমস্ত কয়েন নিয়ে ছড়িয়েছে গুজব।

Updated By: May 30, 2017, 04:43 PM IST
১ টাকার কয়েন নিয়ে নয়া গুজব!

ওয়েব ডেস্ক: নতুন সমস্যা দেখা দিয়েছে বাজারে। এতদিন ১০ টাকার কয়েন নিয়ে বাজারে নানারকম গুজব দেখা দিয়েছিল। তার ফলে দেশের মানুষ ১০ টাকার কয়েন নিতে চাইছিলেন না। কিন্তু যখন ১০ টাকার সমস্যা সমাধান হয়ে গিয়েছে, তখন নতুন সমস্যা দেখা দিয়েছে। চারিদিকে অনেক মানুষ এখন ১ টাকার কয়েন নিতে চাইছেন না। গুজবের জেরে হিমসিম খাচ্ছেন ক্রেতা এবং বিক্রেতারা। কোথাও কোথাও আবার শুধু এক টাকা নয়, সমস্ত কয়েন নিয়ে ছড়িয়েছে গুজব।

তবে, কেন হোল সেলাররা কয়েন নিতে চাইছেন না, সেই বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। এক বিক্রেতার বক্তব্য, অনেকেই ১ টাকার কয়েন নিতে চাইছেন না। তাই তাঁরাও খুচরো কয়েন নিতে চাইছেন না। ১ টাকার কয়েন নিয়ে এই গুজবে বিপাকে পড়েছেন রাজ্যের সাধারণ মানুষ। বিষয়টি সম্পর্কে এখনও সরকারের পক্ষ থেকে কোনও বক্তব্য পেশ করা হয়নি।

ফলপ্রকাশ হল উচ্চ-মাধ্যমিকের, ৯৯.২ শতাংশ নম্বর পেয়ে প্রথম অর্চিষ্মাণ পাণিগ্রাহী

মাত্র ৪ দিনেই ১০ লক্ষেরও বেশি ভিউয়ার্স ‘বস ২’-র নতুন গান ‘আল্লাহ মেহেরবান’-র!

.