উত্তর দিনাজপুরে বিজেপির বনধ ঘিরে বিক্ষিপ্ত অশান্তি

উত্তর দিনাজপুরে বিজেপির বনধ ঘিরে বিক্ষিপ্ত অশান্তি। রাজয়গঞ্জে বনধ সমর্থকদের বিরুদ্ধে বাস ও লরি ভাঙচুরের অভিযোগ।  চোপড়ায় প্রতিনিধি দল পাঠাচ্ছে রাজ্য বিজেপি। খবরে থাকতেই এসব করছে বিজেপি। পাল্টা খোঁচা সুব্রত মুখোপাধ্যায়ের। চোপড়ায় দলীয় কর্মী খুনের প্রতিবাদে বনধ বিজেপির। রবিবার ছুটির দিনের সেই বনধকে ঘিরেও সকাল থেকে উত্তপ্ত হল রায়গঞ্জ। বিক্ষোভকারীরা ৩৪ নং জাতীয় সড়কের নেতাজি মোড়ে দুটি বাস ও কিছুটা দূরে একটি লরিতে ভাঙচুর চালায়। জাতীয় সড়কে আটকে যায় বহু গাড়ি। বেলা বাড়তেই রায়গঞ্জের রাস্তায় নজরে আসে বাইক বাহিনী। কোথাও আবার জোর করে দোকান বাজার বন্ধ করে দেওয়ার অভিযোগ তুলেছে তৃণমূল।স্থানীয় BJP নেতারা অবশ্য কোনও অভিযোগই মানতে নারাজ। খবরে থাকতেই এসব কাণ্ড করছে BJP। রায়গঞ্জের ঘটনা নিয়ে BJP-কে পাল্টা খোঁচা দিয়েছেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

Updated By: Jul 9, 2017, 09:14 PM IST
উত্তর দিনাজপুরে বিজেপির বনধ ঘিরে বিক্ষিপ্ত অশান্তি

ওয়েব ডেস্ক: উত্তর দিনাজপুরে বিজেপির বনধ ঘিরে বিক্ষিপ্ত অশান্তি। রাজয়গঞ্জে বনধ সমর্থকদের বিরুদ্ধে বাস ও লরি ভাঙচুরের অভিযোগ।  চোপড়ায় প্রতিনিধি দল পাঠাচ্ছে রাজ্য বিজেপি। খবরে থাকতেই এসব করছে বিজেপি। পাল্টা খোঁচা সুব্রত মুখোপাধ্যায়ের। চোপড়ায় দলীয় কর্মী খুনের প্রতিবাদে বনধ বিজেপির। রবিবার ছুটির দিনের সেই বনধকে ঘিরেও সকাল থেকে উত্তপ্ত হল রায়গঞ্জ। বিক্ষোভকারীরা ৩৪ নং জাতীয় সড়কের নেতাজি মোড়ে দুটি বাস ও কিছুটা দূরে একটি লরিতে ভাঙচুর চালায়। জাতীয় সড়কে আটকে যায় বহু গাড়ি। বেলা বাড়তেই রায়গঞ্জের রাস্তায় নজরে আসে বাইক বাহিনী। কোথাও আবার জোর করে দোকান বাজার বন্ধ করে দেওয়ার অভিযোগ তুলেছে তৃণমূল।স্থানীয় BJP নেতারা অবশ্য কোনও অভিযোগই মানতে নারাজ। খবরে থাকতেই এসব কাণ্ড করছে BJP। রায়গঞ্জের ঘটনা নিয়ে BJP-কে পাল্টা খোঁচা দিয়েছেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

আরও পড়ুন জিএসটি চালু হওয়ার পর অসুবিধায় পড়েছেন বর্ধমানের ওষুধ দোকানের মালিকরা

চোপড়ায় প্রতিনিধিদল পাঠাচ্ছে রাজ্য বিজেপি। আইনি সাহায্য দেওয়ার জন্য পাঠানো হবে আইনজীবীদেরও । শনিবার রাতের অশান্তির পর রবিবার বনধ ঘিরেও থমথমে ছিল চোপড়া। পুলিসে অভিযোগ দায়ের করেছেন মৃত বিজয় সিংহ অরফে অরেন সিংহর পরিবার।

আরও পড়ুন  তৃতীয় শ্রেণির ছাত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগ

.