বসিরহাটে ঢুকতে দেওয়া হল না বিরোধীদের, গ্রেফতার রূপা-লকেট-জয়প্রকাশ

বসিরহাটে যাওয়ার পথে আটকানো হল বিরোধীদের। আজ বসিরহাট যাওয়ার ডাক দেয় বাম-বিজেপি এবং কংগ্রেস। বাসারত থেকে বসিরহাটের উদ্দেশে রওনা হন উত্তর ২৪ পরগনা জেলা বামফ্রন্টের প্রতিনিধি দল। প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন সিপিএম পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম এবং সিপিএম নেতা সুজন চক্রবর্তী। রুট বদল করে বসিরহাট যাওয়ার চেষ্টা করেন তাঁরা। অশোকনগরের কাছে আটকে দেওয়া হয় তাঁদের। পরে আবার কাঁচকল মোড় হয়ে বসিরহাট যাওয়ার চেষ্টা করে বাম নেতা কর্মীরা। কিন্তু সেখানেও তাঁদের আটকে দেওয়া হয়। 

Updated By: Jul 7, 2017, 02:39 PM IST
বসিরহাটে ঢুকতে দেওয়া হল না বিরোধীদের, গ্রেফতার রূপা-লকেট-জয়প্রকাশ

ওয়েব ডেস্ক: বসিরহাটে যাওয়ার পথে আটকানো হল বিরোধীদের। আজ বসিরহাট যাওয়ার ডাক দেয় বাম-বিজেপি এবং কংগ্রেস। বাসারত থেকে বসিরহাটের উদ্দেশে রওনা হন উত্তর ২৪ পরগনা জেলা বামফ্রন্টের প্রতিনিধি দল। প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন সিপিএম পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম এবং সিপিএম নেতা সুজন চক্রবর্তী। রুট বদল করে বসিরহাট যাওয়ার চেষ্টা করেন তাঁরা। অশোকনগরের কাছে আটকে দেওয়া হয় তাঁদের। পরে আবার কাঁচকল মোড় হয়ে বসিরহাট যাওয়ার চেষ্টা করে বাম নেতা কর্মীরা। কিন্তু সেখানেও তাঁদের আটকে দেওয়া হয়। 

অন্যদিকে অধীর চৌধুরী, প্রদীপ ভট্টাচার্যের নেতৃত্বে ১৫ জনের কংগ্রেস প্রতিনিধি দলকে আটকানো হয় বারাসতে রবীন্দ্রভবনের কাছে। মধ্যমগ্রামে গ্রিনপার্কের কাছে আটকে দেওয়া হয় বিজেপি প্রতিনিধি দলকে। বিজেপি প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন জয়প্রকাশ মজুমদার, রূপা গাঙ্গুলি, লকেট চ্যাটার্জি। বিজেপির সব প্রতিনিধিদের গ্রেফতার করে পুলিস। গতকালই সব দলের কাছে বসিরহাট না যাওয়ার জন্য আবেদন করেছিলেন মুখ্যমন্ত্রী। 

.