টেলিনর অধিগ্রহণ করছে এয়ারটেল

এয়ারটেলের ছাতার তলায় আসতে চলছে টেলিকমিউনিকেশন কোম্পানি টেলিনর।  ভারতের সর্ব বৃহৎ টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল এবার অধিগ্রহণ করতে চলেছে টেলিনর ইন্ডিয়া। অন্ধ্রপ্রদেশ, বিহার, মহারাষ্ট্র, গুজরাট, উত্তরপ্রদেশ (পূর্ব), উত্তরপ্রদেশ (দক্ষিণ), আসাম, এই সাতটি সার্কেলে টেলিনরের সমস্ত  টেলিকমিউনিকেশন অপারেশন কিনে নিচ্ছে ভারতী এয়ারটেল। এই অধিগ্রহনের ফলে ওই সাতটি সার্কেলে টেলিনরের গ্রাহকরা এখন থেকে এয়ারটেলের পরিষেবাও পাবেন। (এক মাসে ১০০ কোটি জিবি ডেটা ব্যবহার, নেট ব্যবহারে এখন বিশ্বের এক নম্বর দেশ ভারত) 

Updated By: Feb 23, 2017, 11:06 AM IST
টেলিনর অধিগ্রহণ করছে এয়ারটেল

ওয়েব ডেস্ক: এয়ারটেলের ছাতার তলায় আসতে চলছে টেলিকমিউনিকেশন কোম্পানি টেলিনর।  ভারতের সর্ব বৃহৎ টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল এবার অধিগ্রহণ করতে চলেছে টেলিনর ইন্ডিয়া। অন্ধ্রপ্রদেশ, বিহার, মহারাষ্ট্র, গুজরাট, উত্তরপ্রদেশ (পূর্ব), উত্তরপ্রদেশ (দক্ষিণ), আসাম, এই সাতটি সার্কেলে টেলিনরের সমস্ত  টেলিকমিউনিকেশন অপারেশন কিনে নিচ্ছে ভারতী এয়ারটেল। এই অধিগ্রহনের ফলে ওই সাতটি সার্কেলে টেলিনরের গ্রাহকরা এখন থেকে এয়ারটেলের পরিষেবাও পাবেন। (এক মাসে ১০০ কোটি জিবি ডেটা ব্যবহার, নেট ব্যবহারে এখন বিশ্বের এক নম্বর দেশ ভারত

"টেলিনর ইন্ডিয়ার গ্রাহকরা এখন থেকে ভারতের সব থেকে বড় টেলিকম নেটওয়ার্কের সব পরিষেবা উপভোগ করতে পারবেন। ভয়েস কল, দ্রুত গতির ডেটা, বিরাট পরিসর, সব কিছুই এখন পেয়ে যাবেন টেলিনর ইন্ডিয়ার গ্রাহকরা", টেলিনর অধিগ্রহনের পর এমনটাই জানিয়েছেন ভারতী এয়ারটেলের ম্যানেজিং ডিরেক্টর গোপাল ভিত্তল।

.