জিও'কে কাউন্টার অ্যাটাক, ২৪৪ আর ৩৫২ টাকার প্ল্যান নিয়ে 'ধন ধনা ধন' করতে আসছে এয়ারটেল আর ভোডাফোন

জিও'র জন্য চ্যালেঞ্জ! 'ধন ধনা ধন' অফারকে টেক্কা দিতে এয়ারটেল নিয়ে আসছে ২৪৪ টাকার প্ল্যান। অন্যদিকে জিও এবং এয়ারটেল, দুই টেলিকম নেটওয়ার্ককেই টক্কর দিতে ভোডাফোন লঞ্চ করছে ৩৫২ টাকার রিচার্জ প্যাক। সুতরাং লড়াই এবার ত্রিমুখী। জিও বনাম এয়ারটেল বনাম ভোডাফোন, ডেটা যুদ্ধে সব টেলিকমের এখন একটাই মন্ত্র, ''বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী''। (জিও নিয়ে এল 'ধন ধনা ধন' অফার) 

Updated By: Apr 18, 2017, 03:38 PM IST
জিও'কে কাউন্টার অ্যাটাক, ২৪৪ আর ৩৫২ টাকার প্ল্যান নিয়ে 'ধন ধনা ধন' করতে আসছে এয়ারটেল আর ভোডাফোন

ওয়েব ডেস্ক: জিও'র জন্য চ্যালেঞ্জ! 'ধন ধনা ধন' অফারকে টেক্কা দিতে এয়ারটেল নিয়ে আসছে ২৪৪ টাকার প্ল্যান। অন্যদিকে জিও এবং এয়ারটেল, দুই টেলিকম নেটওয়ার্ককেই টক্কর দিতে ভোডাফোন লঞ্চ করছে ৩৫২ টাকার রিচার্জ প্যাক। সুতরাং লড়াই এবার ত্রিমুখী। জিও বনাম এয়ারটেল বনাম ভোডাফোন, ডেটা যুদ্ধে সব টেলিকমের এখন একটাই মন্ত্র, ''বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী''। (জিও নিয়ে এল 'ধন ধনা ধন' অফার

জিও এবং ভোডাফোনকে টেক্কা দিতে এয়ারটেলের প্ল্যান কী (প্রিপেড)? দেখে নিন- 

২৪৪ টাকার রিচার্জ- আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলের সঙ্গে ৭০ দিন ১জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। ৪জি গ্রাহকরা এই পরিষেবা পাবেন। 

২৬০ টাকার রিচার্জ- ২৬০ টাকার ফুল টক টাইম। ২৮ দিনের বৈধতায় ৩ জিবি পর্যন্ত ৩জি/৪জি ডেটা ব্যবহারের সুবিধা। 

৩৪৫ টাকার রিচার্জ-আনলিমিটেড কল। প্রতিদিন ২ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ। বৈধতা ২৮ দিন। 

৩৯৯ টাকার রিচার্জ- আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলের সুবিধা। ৭০ দিন পর্যন্ত প্রতিদিন এক জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। তবে এই ডেটা ব্যবহারের ক্ষেত্রে গ্রাহক দিন শুরুর প্রথম ১২ ঘন্টায় ৫০০ এমবি এবং পরের ১২ ঘণ্টায় বাকি ৫০০ এমবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। 

জিও এবং এয়ারটেল নেটওয়ার্ককে টেক্কা দিতে এয়ারটেলের প্ল্যান কী? দেখে নিন- 

৩৫২ টাকার রিচার্জ- ৫৬ দিনের বৈধতা, প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। এছাড়াও প্রতিদিন ৩০০ মিনিট এবং সপ্তাহে মোট ১২০০ মিনিট ফ্রি টক টাইমের সুবিধাও পাবে গ্রাহক। সপ্তাহের সেই লিমিট শেষ হয়ে গেলে মিনিট পিছু প্রতিকলে ৩০ পয়সা করে চার্জ করবে ভোডাফোন। প্রিপেড গ্রাহকদের জন্যই এই প্ল্যান নিয়ে এসছে ভোডাফোন।   

.