রিলায়েন্স জিও ব্যবহারকারীদের জন্য খারাপ খবর!

আনলিমিটের ডেটা অফারের খবর জানা মাত্র গ্রাহক সংখ্যা হুড়মুড়িয়ে বেড়ে গিয়েছে রিলায়েন্স জিও-র। কেউ জিও সিম কিনে নিচ্ছেন তো কেউ নিজের সার্ভিস প্রোভাইডর ছেড়ে জিওতে নিজের নম্বর পোর্ট করিয়ে নিচ্ছেন। ৫ সেপ্টেম্বর থেকে জিও গ্রাহকেরা সেই অফার ব্যবহারও করতে পারছেন। রিলায়েন্সের এই 'ওয়েলকাম অফার' শেষ হয়ে যাবে ৩১ ডিসেম্বর। এই অফার শেষ হয়ে যাওয়ার পর গ্রাহকেরা বিনামূল্যে ভয়েস কল এবং ফ্রি রোমিং ব্যবহার করতে পারবেন সারা জীবনের জন্য। এমনটাই প্রতিশ্রুতি দেওয়া হয়েছে সার্ভিস প্রোভাইডরের পক্ষ থেকে।

Updated By: Sep 10, 2016, 03:57 PM IST
রিলায়েন্স জিও ব্যবহারকারীদের জন্য খারাপ খবর!

ওয়েব ডেস্ক: আনলিমিটের ডেটা অফারের খবর জানা মাত্র গ্রাহক সংখ্যা হুড়মুড়িয়ে বেড়ে গিয়েছে রিলায়েন্স জিও-র। কেউ জিও সিম কিনে নিচ্ছেন তো কেউ নিজের সার্ভিস প্রোভাইডর ছেড়ে জিওতে নিজের নম্বর পোর্ট করিয়ে নিচ্ছেন। ৫ সেপ্টেম্বর থেকে জিও গ্রাহকেরা সেই অফার ব্যবহারও করতে পারছেন। রিলায়েন্সের এই 'ওয়েলকাম অফার' শেষ হয়ে যাবে ৩১ ডিসেম্বর। এই অফার শেষ হয়ে যাওয়ার পর গ্রাহকেরা বিনামূল্যে ভয়েস কল এবং ফ্রি রোমিং ব্যবহার করতে পারবেন সারা জীবনের জন্য। এমনটাই প্রতিশ্রুতি দেওয়া হয়েছে সার্ভিস প্রোভাইডরের পক্ষ থেকে।

প্রায় ১০০ মিলিয়নেরও বেশি গ্রাহক এরই মধ্যে অফার ব্যবহার করতে শুরু করে দিয়েছেন। কিন্তু অবাধে এই 4G অফার ব্যবহারে একটা সমস্যাও দেখা দিয়েছে। সূত্র থেকে জানা গিয়েছে, গ্রাহকেরা যখনই 4G ডেটা ব্যবহার করে ফেলবেন, তারপর ডেটা ব্যবহারের স্পীড 128Kbps কমে যাবে। তাতে ইন্টারনেট ব্যবহারে বেশ সমস্যা দেখা দিতে চলেছে।

.