অবশেষে! ফ্রিডম২৫১ ডেলিভারীর নির্দিষ্ট দিন জানালো রিংগিং বেলস!

অবশেষে সেই বহু প্রত্যাশিত দিনটার ঘোষণা করল রিংগিং বেলস, যেদিন ফ্রিডম২৫১ হাতে পাওয়া যাবে। এতদিন পর্যন্ত জানা যাচ্ছিল যে, জুনে ফ্রিডম২৫১ ডেলিভারী দেবে রিংগিং বেলস। তবে এবার তাদের পক্ষ থেকে জানা গিয়েছে যে, ২৮ জুন থেকে ফ্রিডম২৫১-এর ডেলিভারী শুরু করবে এই কোম্পানি।

Updated By: Jun 14, 2016, 11:06 AM IST
অবশেষে! ফ্রিডম২৫১ ডেলিভারীর নির্দিষ্ট দিন জানালো রিংগিং বেলস!

ওয়েব ডেস্ক: অবশেষে সেই বহু প্রত্যাশিত দিনটার ঘোষণা করল রিংগিং বেলস, যেদিন ফ্রিডম২৫১ হাতে পাওয়া যাবে। এতদিন পর্যন্ত জানা যাচ্ছিল যে, জুনে ফ্রিডম২৫১ ডেলিভারী দেবে রিংগিং বেলস। তবে এবার তাদের পক্ষ থেকে জানা গিয়েছে যে, ২৮ জুন থেকে ফ্রিডম২৫১-এর ডেলিভারী শুরু করবে এই কোম্পানি।

নয়ডার মোবাইল কোম্পানি রিংগিং বেলসের ডিরেক্টর মোহিত গোয়েল জানিয়েছেন, যে সমস্ত গ্রাহক ফ্রিডম২৫১ কেনার জন্য বুকিং করেছিললেন, তাঁরা ২৮ জুন তারিখ থেকে ডেলিভারী পেতে শুরু করবেন। ক্যাশ অন ডেলিভারীতেই এই কমদামী স্মার্টফোন ডেলিভারী করা হবে বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ফেব্রুয়ারী মাসে লঞ্চ করেছিল বিশ্বের সবথেকে কমদামী স্মার্টফোন ফ্রিডম২৫১। লঞ্চ হওয়া মাত্র লক্ষ লক্ষ মানুষ এটি কেনার জন্য বুকিংও করেছিলেন। কিন্তু এরপরে হওয়া নানা ঘটনার কারণে এখনও পর্যন্ত হাতে পাওয়া যায়নি এই স্মার্টফোন। অবশেষে ফোন ডেলিভারীর নির্দিষ্ট একটি দিন জানালো কোম্পানি।

.