ফেসবুকেই হবে অর্থের লেনদেন

এবার থেকে ফেসবুকেই করা যাবে টাকা-পয়সার লেনদেন। আন্তর্জাতিক মানি ট্রান্সফার কোম্পানি ট্রান্সফার-ওয়াইস একটি নতুন পরিষেবা আনতে চলেছে যেখানে ফেসবুকের মাধ্যমেই আর্থিক লেনদেন করা যাবে। 

Updated By: Feb 22, 2017, 05:42 PM IST
ফেসবুকেই হবে অর্থের লেনদেন

ওয়েব ডেস্ক: এবার থেকে ফেসবুকেই করা যাবে টাকা-পয়সার লেনদেন। আন্তর্জাতিক মানি ট্রান্সফার কোম্পানি ট্রান্সফার-ওয়াইস একটি নতুন পরিষেবা আনতে চলেছে যেখানে ফেসবুকের মাধ্যমেই আর্থিক লেনদেন করা যাবে। ফেসবুক ম্যাসেঞ্জারে 'চ্যাটবট' প্রযুক্তিকে আরও উন্নত করেই আর্থিক লেনদেনের পরিষেবা কার্যকর করা হবে বলেই জানিয়েছে আন্তর্জাতিক মানি ট্রান্সফার কোম্পানি ট্রান্সফার-ওয়াইস। মূলত ব্যবসায়িক ক্ষেত্রে অর্থের লেনদেনকে আরও দ্রুত এবং সহজ করতেই এই পরিষেবাকে কার্যকর করার উদ্যোগ নেওয়া হয়েছে। (১৪ সেকেন্ডেই ধরা যাবে মোবাইল চোর!)

উল্লেখ্য, মার্কিন যুক্তরাষ্ট্রে ইতিমধ্যেই ফেসবুকের মাধ্যমে টাকার লেনদেন চালু হয়ে গিয়েছে। ফেসবুক ম্যাসেঞ্জার অ্যাপলিকেশনের মাধ্যমেই মার্কিন দেশের মানুষ আর্থিক লেনদেন করতে স্বাচ্ছন্দ বোধ করছেন। এপ্রিলের মধ্যেই  'চ্যাটবট' প্রযুক্তিকে কাজে লাগিয়ে সারা দুনিয়ায় ম্যাসেঞ্জারের মাধ্যমে আর্থিক লেনদেন করতে তৎপর ফেসবুক এবং ট্রান্সফার-ওয়াইস, দুই সংস্থাই। (মোদীর মুকুটে নতুন পালক, ফেসবুকের 'মোস্ট ফলোড ওয়ার্ল্ড লিডার'-এর স্বীকৃতি)   

.