এবার ফেসবুকের মাধ্যমে আপনিও হতে পারবেন নায়ক বা নায়িকা!

রোজ কত পরিচালক নতুন নতুন কত সিনেমা তৈরি করেন। আর আমরা সেই সমস্ত সিনেমা প্রেক্ষাগৃহে গিয়ে দেখি। কত গল্প নিয়েই তো সিনেমা তৈরি হয়। কখনও তা সত্যিকারের ঘটনা নিয়ে তো কখনও কল্পনার ঘটনা নিয়ে। কখনও কখনও আমাদের এমনও মনে হয়, ইস্ আমার জীবন বা আমাকে নিয়ে যদি সিনেমা তৈরি হত, তাহলে কী ভালো হত। কিন্তু এমনটা বাস্তবে মোটেই হয় না। তবে এবার ফেসবুক নিয়ে এসেছে এমন একটি ফিচার্স, যার মাধ্যমে আপনার ছবি দিয়েই তৈরি হয়ে যাবে আপনার ছোট্ট একটি একটি সিনেমা!

Updated By: Jun 28, 2016, 10:49 AM IST
এবার ফেসবুকের মাধ্যমে আপনিও হতে পারবেন নায়ক বা নায়িকা!

ওয়েব ডেস্ক: রোজ কত পরিচালক নতুন নতুন কত সিনেমা তৈরি করেন। আর আমরা সেই সমস্ত সিনেমা প্রেক্ষাগৃহে গিয়ে দেখি। কত গল্প নিয়েই তো সিনেমা তৈরি হয়। কখনও তা সত্যিকারের ঘটনা নিয়ে তো কখনও কল্পনার ঘটনা নিয়ে। কখনও কখনও আমাদের এমনও মনে হয়, ইস্ আমার জীবন বা আমাকে নিয়ে যদি সিনেমা তৈরি হত, তাহলে কী ভালো হত। কিন্তু এমনটা বাস্তবে মোটেই হয় না। তবে এবার ফেসবুক নিয়ে এসেছে এমন একটি ফিচার্স, যার মাধ্যমে আপনার ছবি দিয়েই তৈরি হয়ে যাবে আপনার ছোট্ট একটি একটি সিনেমা!

আরও পড়ুন জানুন মোদী থেকে ওবামা, শীর্ষ বিশ্বনেতারা কোন স্মার্টফোন ব্যবহার করেন

ফেসবুকের নতুন ফিচার্সের মাধ্যমে এবার আপনিও সিনেমার নায়ক বা নায়িকা হয়ে উঠতে পারবেন। ফেসবুক নিয়ে এসেছে নতুন স্লাইড শো ফিচার্স। এর মাধ্যমে ফেসবুকে দেওয়া আপনার ছবি এবং ভিডিওগুলো নিয়ে তাতে ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং থিম দিয়ে তৈরি হয়ে যাবে ছোট্ট একটি সিনেমা।

কীভাবে এই নতুন ফিচার্সের মাধ্যমে তৈরি করবেন সিনেমা?

আপনার ফোনের লাইব্রেরিতে থাকতে ৫টির বেশি ছবি এবং ভিডিও। যা শেষ ২৪ ঘণ্টায় তোলা হয়েছে। এবার সেই ছবি এবং ভিডিও দিয়ে কীভাবে স্লাইড শোয়ের মাধ্যমে মিনি সিনেমা বানাবেন তা এই ভিডিও থেকে দেখে নিন।

 

.