এই পাঁচটি অ্যানড্রোয়েড ফোনই নাকি এখন দেশের হট সেলিং!

Updated By: Jun 26, 2016, 01:51 PM IST
এই পাঁচটি অ্যানড্রোয়েড ফোনই নাকি এখন দেশের হট সেলিং!

এক নজরে দেখে নিন কোন পাঁচটি ফোন রয়েছে সেই তালিকায়-

১) এলজি জি-৫(LG G5)-

ভারতে এই প্রথম এলজি তাদের মডিউলার স্মার্ট ফোন লঞ্চ করল। ফোনটিতে রয়েছে স্ন্যাপ ড্রাগন কোয়ালকম প্রসেসর, ৪ জিবি RAM এবং ২ টেরা বাইট এক্সপ্যানডিবল মেমরি কার্ড স্লট। তবে, ,সাধারণের তুলনায় ফোনটির দাম একটু বেশি। দাম করা হয়েছে ৫২ হাজার ৯৯৯টাকা।

২) সোনি এক্সপিরিয়া এসএ ডুয়াল (Sony Xperia XA Dual)-

অক্টা কোর প্রসেসর, ১৩ মেগা পিক্সেল ক্যামেরা ও ২০০ জিবি এক্সপ্যানডিবল মেমরি সহ ফোনটিতে রয়েছে অসাধারণ ফিচার্স। ফোনটির দাম রয়েছে বাজেটের মধ্যেই। ২০ হাজার ৯৯০ টাকা।

৩) ওয়ান প্লাস থ্রি(OnePlus 3: OnePlus) : অত্যন্ত স্টাইলিস্ট এই ফোনটিতেও রয়েছে একাধিক অসাধারণ ফিচার্স। রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা, ৬ জিবি RAM। সেই সঙ্গে থাকছে আধুনিকতম প্রসেসর। সংস্থার পক্ষ থেকে ফোনটির দাম কমিয়ে করা হয়েছে ২৭ হাজার ৯৯৯টাকা।

৪) মোটো জি-৪(Moto G4) : এর আগেও একাধিক উন্নত মানের ফোন বাজারে এনেছিল মোটোরলা। এবারও বোধহয় তার ব্যাতিক্রম হচ্ছে না। মাত্র ১২ হাজার ৪৯৯ টাকায় তারা বাজানে নিয়ে এল মোটো জি৪ ফোনটি। এটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা, ৩০০০ mAh ব্যাটারি ও অন্যান্য ফিচার্স।

৫) হনার ৫সি (Honor 5C) : সংস্থার প্রথম উন্নতমানের এই স্মার্টফোনটি কাজ করে অ্যানড্রোয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেম-এ। ফোনটিতে থাকছে ২ জিবি RAM ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

আরও পড়ুন-ভারতের বাজার কাঁপাতে আসছে যে স্মার্টফোনগুলি

.