দুই তরুণী ৮৭ বছরের বৃদ্ধার মুখে ৮২ সিক্কার ঘুসি দিয়ে চম্পট

৮৭ বছরের এক বৃদ্ধার সঙ্গে খারাপ ব্যবহার করতে আপনার মন চাইবে? নিশ্চয়ই না। যদি খুব রাগে একটু কুঅভিব্যক্তি করেও ফেলেন, অনুশোচনায় মন ভরে যাবে নিশ্চয়ই।

Updated By: Nov 10, 2015, 01:51 PM IST
দুই তরুণী ৮৭ বছরের বৃদ্ধার মুখে ৮২ সিক্কার ঘুসি দিয়ে চম্পট

ওয়েব ডেস্ক: ৮৭ বছরের এক বৃদ্ধার সঙ্গে খারাপ ব্যবহার করতে আপনার মন চাইবে? নিশ্চয়ই না। যদি খুব রাগে একটু কুঅভিব্যক্তি করেও ফেলেন, অনুশোচনায় মন ভরে যাবে নিশ্চয়ই।

দিন পাল্টেছে। খারাপ ব্যবহার তো অনেক কম। একেবারে ৮২ সিক্কার ঘুসিই মুখে খেতে হল ৮৭ বছরের এক ইংরেজ ভদ্রমহিলাকে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ লন্ডনের একটি বাসে।
দুই টিনএজার তরুণী যাচ্ছিল ১৬৬ নম্বর রুটের বাসে চেপে। সেখানেই ভাড়া নিয়ে বচসা বাধে তাদের। তাও ড্রাইভারের সঙ্গে। বাস তখন প্রায় ফাঁকা। বেশিরভাগ লোকই নেমে পড়েছে ওই তর্কাতর্কির চোটে। ওই বৃদ্ধা কী কুক্ষণে, থামতে বলেছিলেন মেয়ে দুটিকে।

আর থামা! রেগে দুই তরুণী ওই বৃদ্ধার মুখে দিয়েছে এক ঘুসি। বৃদ্ধাকে হাসপাতালেও নিয়ে যেতে হয়। আর ওই তরুণী? দে চম্পট। তাদের বয়স ১৪ থেকে ১৮ বছরের মধ্যে। এই ভিডিও ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। আর তা ছড়িয়ে পড়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোতে। সবাই দেখছেন আর ধিক্কার জানাচ্ছেন ওই দুই তরুণীকে। তাদের এখনও খুঁজে পাওয়া যায়নি ঠিকই, কিন্তু তারা নিজেরাও কি এখনও ধিক্কার জানাচ্ছে না নিজেদের?

Warning Graphics

.