অর্ধেক শরীর ব্যাঙের পেটে, তবুও লড়ে চলেছে বিড়ালের সঙ্গে (অবাক করা ভিডিও)

গুটি গুটি পায়ে একটু একটু করে এগোচ্ছে শত্রুর দিকে। একটু এগোতেই শত্রুর আক্রমণে ফের পিছনে পিছিয়ে আসা। বেশ কিছুক্ষণ ধরে চলছে এই লড়াই। আর এই লড়াইয়ের 'হিরো'রা হল একটি বিড়াল ও একটি সাপ। সাপ একবার ছোবল দিলেই শেষ বিড়াল। একথা জানা সত্ত্বেও বুক ফুলিয়ে সাপকে আক্রমণ করছে বিড়াল। কিন্তু কেন? কিসের এত সাহস?

Updated By: May 10, 2016, 06:05 PM IST
অর্ধেক শরীর ব্যাঙের পেটে, তবুও লড়ে চলেছে বিড়ালের সঙ্গে (অবাক করা ভিডিও)

ওয়েব ডেস্ক: গুটি গুটি পায়ে একটু একটু করে এগোচ্ছে শত্রুর দিকে। একটু এগোতেই শত্রুর আক্রমণে ফের পিছনে পিছিয়ে আসা। বেশ কিছুক্ষণ ধরে চলছে এই লড়াই। আর এই লড়াইয়ের 'হিরো'রা হল একটি বিড়াল ও একটি সাপ। সাপ একবার ছোবল দিলেই শেষ বিড়াল। একথা জানা সত্ত্বেও বুক ফুলিয়ে সাপকে আক্রমণ করছে বিড়াল। কিন্তু কেন? কিসের এত সাহস?

শুনলে অবাক হবেন। আসলে সাপটির অসহায়তার সুযোগ নিচ্ছে বিড়ালটি। বিড়ালের সঙ্গে প্রাণপণ লড়াই করে গেলেও প্রাণ তার বন্ধ হয়ে আছে ব্যঙের মুখে। আস্ত একটা সাপকে গিলে ফেলার চেষ্টা করছিল একটি ব্যঙ। এই চেষ্টা চলাকালীন সাপটির অর্ধেক শরীর যখন ব্যাঙের মুখে আর অর্ধেক বাইরে তখনই তাকে আক্রমণ করে বিড়ালটি। কিছুক্ষণেই মৃত্যু অবশ্যম্ভাবী জেনেও বিড়ালটির সঙ্গে লড়াই করে চলেছে সাপটি। বিড়াল আর সাপের এই অভিনব লড়াই দেখে নিন ভিডিওতে।

 

.