মুসলিম মেয়েদের পুরোপুরি শরীর ঢাকা পোশাকেও সাঁতার কাটতে দেওয়া হল না!

গলা থেকে পায়ের গোড়ালি পর্যন্ত ঢাকা, সেই সঙ্গে মাথাও পুরোপুরি আবৃত মুসলিম মেয়েদের জন্য তৈরি সাঁতারের পোশাক বুর্কিনি। সেটা পরে মাত্র একটি দিনের জন্য শহরের বিখ্যাত ওয়াটার ফ্রন্টটি ভাড়া নিয়ে সাঁতার কাটতে চেয়েছিলেন ফরাসী শহর মার্সেই-এর মেয়েরা। কিন্তু কর্তৃপক্ষ যেমন অনুমতি দিতে বেঁকে বসেছে, তেমনই কঠোর ভাষায় এই উদ্যোগকে আক্রমণ করছেন রাজনীতিকরাও।

Updated By: Aug 5, 2016, 11:16 AM IST
মুসলিম মেয়েদের পুরোপুরি শরীর ঢাকা পোশাকেও সাঁতার কাটতে দেওয়া হল না!

ওয়েব ডেস্ক: গলা থেকে পায়ের গোড়ালি পর্যন্ত ঢাকা, সেই সঙ্গে মাথাও পুরোপুরি আবৃত মুসলিম মেয়েদের জন্য তৈরি সাঁতারের পোশাক বুর্কিনি। সেটা পরে মাত্র একটি দিনের জন্য শহরের বিখ্যাত ওয়াটার ফ্রন্টটি ভাড়া নিয়ে সাঁতার কাটতে চেয়েছিলেন ফরাসী শহর মার্সেই-এর মেয়েরা। কিন্তু কর্তৃপক্ষ যেমন অনুমতি দিতে বেঁকে বসেছে, তেমনই কঠোর ভাষায় এই উদ্যোগকে আক্রমণ করছেন রাজনীতিকরাও।

আরও পড়ুন সম্পূর্ণ নগ্ন হয়েই এই চ্যালেঞ্জ নিলেন তিনি!(দেখুন ভিডিও)

এই নিয়ে এখন মার্সেইতে চলছে তুমুল বিতর্ক। স্থানীয় একটি কম্যুনিটি গ্রুপ। এই অনুষ্ঠানটির আয়োজকরা বলছেন, এর ফলে শহরের মুসলিম নারীরা আরও বেশি হারে স্থানীয় কর্মকাণ্ডে যুক্ত হতে পারবেন। কিন্তু শহরটির বামপন্থী মেয়র মিশেল এমি বলেছেন, তিনি এই অনুষ্ঠানে নিষেধাজ্ঞা আরোপ করতে চান। তাঁর যুক্তি, ফ্রান্সে যখন একের পর এক সন্ত্রাসী হামলা হচ্ছে, তখন এই ধরণের অনুষ্ঠান নতুন করে উস্কানি দেবে সন্ত্রাসবাদীদের।

আরও পড়ুন  মারবে বলে ছুটে আসছে গাড়িটা, এমন ভয়ঙ্কর ছবি আগে দেখেননি! (ভাইরাল ভিডিও)

 

.