রমনি নন, 'ম্যাড ডগ'-ই ট্রাম্পের প্রতিরক্ষা সচিব হচ্ছেন

মিট রমনিকে নন, জেমস মাট্টিসকেই মার্কিন প্রতিরক্ষা সচিব হিসেবে বেছে নিতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট-ইলেক্ট ডোনাল্ড ট্রাম্প। 'প্রেসিডেন্ট- ইলেক্ট' খোদ এই ইঙ্গিত দিয়েছেন। মেরিন ক্রোপস জেনারেল জেমস মাট্টিসের সঙ্গে কথা বলেন ট্রাম্প। সেই বৈঠকেই মাট্টিসের কথা এতই পছন্দ হয় যে ট্রাম্প টুইটারে লেখেন, জেনারেল জেমস 'ম্যাট ডগ'মাট্টিস সত্যি অসাধারণ। মাট্টিসকেই সত্যিকারের জেনারেলের জেনারেল বলেও প্রশংসায় ভরিয়ে দেন  ট্রাম্প।

Updated By: Nov 21, 2016, 04:09 PM IST
রমনি নন, 'ম্যাড ডগ'-ই ট্রাম্পের প্রতিরক্ষা সচিব হচ্ছেন

ওয়েব ডেস্ক: মিট রমনিকে নন, জেমস মাট্টিসকেই মার্কিন প্রতিরক্ষা সচিব হিসেবে বেছে নিতে চলেছেন মার্কিন প্রেসিডেন্ট-ইলেক্ট ডোনাল্ড ট্রাম্প। 'প্রেসিডেন্ট- ইলেক্ট' খোদ এই ইঙ্গিত দিয়েছেন। মেরিন ক্রোপস জেনারেল জেমস মাট্টিসের সঙ্গে কথা বলেন ট্রাম্প। সেই বৈঠকেই মাট্টিসের কথা এতই পছন্দ হয় যে ট্রাম্প টুইটারে লেখেন, জেনারেল জেমস 'ম্যাট ডগ'মাট্টিস সত্যি অসাধারণ। মাট্টিসকেই সত্যিকারের জেনারেলের জেনারেল বলেও প্রশংসায় ভরিয়ে দেন  ট্রাম্প।

আরও পড়ুন- রফা করলেন ট্রাম্প

ট্রাম্প নিজেই লেখেন,ওনাকে প্রতিরক্ষা সচিব হিসেবে বিবেচনা করা হচ্ছে। গত শনিবার মিট রোমনির সঙ্গেও বৈঠক করেছিলেন ট্রাম্প। নির্বাচনের আগে ট্রাম্পের সবচেয়ে বড় সমালোচকদের তালিকায় উপরের দিকে ছিল রমনির নাম। সেই কারণেই রমনি বাদ পড়লেন কি না সে জল্পনা চলছে।  

আরও পড়ুন- শুধু চাইনিজ গ্যাজেট নয়, চিটিংয়ের কথাটাও জেনে রাখুন

.