মার্কিন মুলুকে বন্দুকবাজের হানায় মৃত ২ ছাত্র, চার দিনের টানা বৃষ্টিতে বন্যা ফ্রান্সে

 ফের মার্কিন মুলুকে বন্দুকবাজের হানা। লস এঞ্জেলসের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে গুলি করে ২ জন ছাত্রকে মারে বন্দুকবাজরা। ঘটনার পরই গোটা ক্যাম্পাস ঘিরে ফেলে পুলিস। পৌছে যায় দমকল, বম্ব স্কোয়াড। ঠিক সময়ে সতর্ক করে দেওয়ায় বেশকিছু ছাত্র ও অধ্যাপকের প্রাণহানি রোখা গেছে বলে দাবি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের। তবে এই ঘটনা নতুন নয়, মার্কিন মুলুকে বন্দুকবাজদের হানা বহুদিনকার সমস্যা।  

Updated By: Jun 2, 2016, 09:54 AM IST
মার্কিন মুলুকে বন্দুকবাজের হানায় মৃত ২ ছাত্র, চার দিনের টানা বৃষ্টিতে বন্যা ফ্রান্সে

ওয়েব ডেস্ক:  ফের মার্কিন মুলুকে বন্দুকবাজের হানা। লস এঞ্জেলসের ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে গুলি করে ২ জন ছাত্রকে মারে বন্দুকবাজরা। ঘটনার পরই গোটা ক্যাম্পাস ঘিরে ফেলে পুলিস। পৌছে যায় দমকল, বম্ব স্কোয়াড। ঠিক সময়ে সতর্ক করে দেওয়ায় বেশকিছু ছাত্র ও অধ্যাপকের প্রাণহানি রোখা গেছে বলে দাবি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের। তবে এই ঘটনা নতুন নয়, মার্কিন মুলুকে বন্দুকবাজদের হানা বহুদিনকার সমস্যা।  

চার দিনের টানা বৃষ্টিতে বন্যা কবলিত ফ্রান্সের বিস্তীর্ণ এলাকা। বারোটিরও বেশি গ্রাম জলমগ্ন। নৌকা করেই চলছে যাতায়াত।  বৃহস্পতিবার আরও বৃষ্টির পূর্বাভাস দিয়েছেন আবহবিদেরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যাবতীয় ব্যবস্থা গ্রহণ করেছে ফ্রান্সের প্রশাসন। 

.