দেশে না ফিরলেও দেশের জন্য গ্যালারিতে থাকবেন মালিয়া

দেশের একাধিক তদন্তকারী সংস্থা তাঁকে খুঁজঝে, আদালত বারংবার তাঁকে আদালতে উপস্থিত হতে বলছে, কিন্তু তাঁর দেখা নেই। সেই তিনি, অর্থাত্ 'ঋণ খেলাপি ও ফেরার' ভারতীয় উদ্যোগপতি বিজয় মালিয়া জানিয়ে দিলেন চ্যাম্পিয়ন্স ট্রফিতে 'তাঁর দেশে' ভারতের ক্রিকেট দলকে সমর্থন জানাতে এবং উল্লাসে গলা ফাটাতে তিনি রোজই উপস্থিত থাকবেন গ্যালারিতে। এর আগে গত রবিবার খেলা চলাকালীন তাঁকে দেখা গিয়েছিল দর্শকাসনে।

Updated By: Jun 6, 2017, 01:12 PM IST
দেশে না ফিরলেও দেশের জন্য গ্যালারিতে থাকবেন মালিয়া

ওয়েব ডেস্ক: দেশের একাধিক তদন্তকারী সংস্থা তাঁকে খুঁজঝে, আদালত বারংবার তাঁকে সমন পাঠাচ্ছে, কিন্তু তাঁর দেখা নেই। সেই তিনি, অর্থাত্ 'ঋণ খেলাপি ও ফেরার' ভারতীয় উদ্যোগপতি বিজয় মালিয়া জানিয়ে দিলেন চ্যাম্পিয়ন্স ট্রফিতে 'তাঁর দেশে' ভারতের ক্রিকেট দলকে সমর্থন জানাতে এবং উল্লাসে গলা ফাটাতে তিনি রোজই উপস্থিত থাকবেন গ্যালারিতে। এর আগে গত রবিবার খেলা চলাকালীন তাঁকে দেখা গিয়েছিল দর্শকাসনে।

 

উল্লেখ্য, বিভিন্ন ভারতীয় ব্যাঙ্ক তথা ব্যাঙ্কের কনসর্টিয়ামের মালিয়ার থেকে সুদ সহ প্রায় ৯ হাজার কোটি টাকা প্রাপ্য, এমনটাই খবর। বিষয়টি সামনে আসতে গত বছর মার্চ থেকে বিজয় মালিয়া দেশ ছেড়েছেন এবং ইংল্যান্ডে রয়েছেন। (আরও পড়ুন- প্যারিস চুক্তি নিয়ে ট্রাম্পের উক্তি 'শকিং' : রাজনাথ সিং)

.