রোমে মমতা-কেজরীওয়াল বৈঠক

রোমের আঁচে সরগরম দিল্লি। অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে রোমেই বৈঠক করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় ঘণ্টাখানেক কথা হয়েছে দুই মুখ্যমন্ত্রীর মধ্যে। যদিও বৈঠক প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি মমতা। মুখে কুলুপ কেজরিওয়ালেরও। আর এই বৈঠককে কেন্দ্র করেই জোরদার জল্পনা শুরু হয়েছে দিল্লিতে। সেই জল্পনায় ইন্ধন দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং।

Updated By: Sep 3, 2016, 11:12 PM IST
রোমে মমতা-কেজরীওয়াল বৈঠক
ফাইল ছবি।

ওয়েব ডেস্ক: রোমের আঁচে সরগরম দিল্লি। অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে রোমেই বৈঠক করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় ঘণ্টাখানেক কথা হয়েছে দুই মুখ্যমন্ত্রীর মধ্যে। যদিও বৈঠক প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি মমতা। মুখে কুলুপ কেজরিওয়ালেরও। আর এই বৈঠককে কেন্দ্র করেই জোরদার জল্পনা শুরু হয়েছে দিল্লিতে। সেই জল্পনায় ইন্ধন দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং।

আরও পড়ুন- দুবাই বিমানবন্দরে মমতা-সুষমা সাক্ষাত

আজ রোমে বিশিষ্ট ভারতীয়দের জন্য নৈশভোজের আয়োজন করেছে ভারতীয় দূতাবাস। সেই নৈশভোজে থাকছেন না মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, বিজেপি-সংস্পর্শ এড়াতেই মমতার এই সিদ্ধান্ত। উল্লেখ্য, রোম যাওয়ার পথে দুবাই বিমানবন্দরে মমতার সঙ্গে দেখা হয় বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের। তাঁরা দুজনে একই হোটেলে রয়েছেন বর্তমানে।

আরও পড়ুন- তৃণমূল এখন জাতীয় দল, টুইটারে স্মৃতিমেদুর মমতা বন্দ্যোপাধ্যায়

.