বার্লিনে প্রিয়াঙ্কার নমো দর্শণ

বার্লিনে গিয়ে দেশি গার্লের সঙ্গে দেখা হয়ে গেল প্রধানমন্ত্রীর। হলিউডে ব্যস্ত শিডিউলের ফাঁকে এখন ছুটি কাটাতে জার্মানিতে প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশ সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও এখন জার্মানিতে। আজ সেখানেই তাঁর সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। পরে, সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। তাঁকে সময় দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়েছেন প্রিয়াঙ্কা।

Updated By: May 30, 2017, 07:11 PM IST
বার্লিনে প্রিয়াঙ্কার নমো দর্শণ

ওয়েব ডেস্ক: বার্লিনে গিয়ে দেশি গার্লের সঙ্গে দেখা হয়ে গেল প্রধানমন্ত্রীর। হলিউডে ব্যস্ত শিডিউলের ফাঁকে এখন ছুটি কাটাতে জার্মানিতে প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশ সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও এখন জার্মানিতে। আজ সেখানেই তাঁর সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। পরে, সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। তাঁকে সময় দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়েছেন প্রিয়াঙ্কা।

এদিকে, সন্ত্রাস দমনে দিল্লি-বার্লিন একযোগে কাজ করার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ বার্লিনে জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মের্কেলের সঙ্গে বৈঠক করেন তিনি। দু-দেশের মধ্যে আটটি মউ সই হয়েছে। জোর দেওয়া হয়েছে শক্তি ও পরিকাঠামো ক্ষেত্রে। ভারতে আরও বেশি জার্মান বিনিয়োগের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী। ভারত-জার্মান দ্বিপাক্ষিক সম্পর্ক আরও এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকার করেছেন জার্মান চ্যান্সেলর। (আরও পড়ুন- অসম অরুণাচল সংযোগকারী ভূপেন হাজারিকা সেতু নিয়ে অসন্তোষ প্রকাশ চিনের)

.