সিনেমার মতোই সত্যিই সত্যিই চিনের রাস্তায় বেবি বিঙ্ক!

বয়স সবে তিন। একরত্তি শিশু। কিন্তু দুষ্টুমিতে টেকা দায়। দস্যিপনায় নম্বর ওয়ান। চিনের ঝেজিয়াং প্রদেশে দেখা মিলল, এমনই এক দস্যির। ঘরের মধ্যে নয়, দুষ্টুমির নমুনা তুলে ধরতে, সে নেমে পড়ল একেবারে রাস্তায়। কী করেছে, তা দেখলে কিন্তু আপনি ভিরমি খেতে বাধ্য। WHEN THE BIG CITY CALLED, HE HAD TO ANSWER. হলিউডের বিগ হিট মুভি, বেবিস ডে আউটের ট্যাগ লাইন, সিরিয়াসলি নিয়ে নিলে, কী হবে ভাবুন তো! কীভাবে কিডন্যাপারদের দলকে নাকানিচোবানি খাইয়ে, খুদে বিঙ্ক পথেঘাটে দস্যিপনা করে বেরিয়েছিল, ভাবলে গায়ে কাঁটা দেয় বইকি!

Updated By: Nov 18, 2016, 08:34 AM IST
সিনেমার মতোই সত্যিই সত্যিই চিনের রাস্তায় বেবি বিঙ্ক!

ওয়েব ডেস্ক: বয়স সবে তিন। একরত্তি শিশু। কিন্তু দুষ্টুমিতে টেকা দায়। দস্যিপনায় নম্বর ওয়ান। চিনের ঝেজিয়াং প্রদেশে দেখা মিলল, এমনই এক দস্যির। ঘরের মধ্যে নয়, দুষ্টুমির নমুনা তুলে ধরতে, সে নেমে পড়ল একেবারে রাস্তায়। কী করেছে, তা দেখলে কিন্তু আপনি ভিরমি খেতে বাধ্য। WHEN THE BIG CITY CALLED, HE HAD TO ANSWER. হলিউডের বিগ হিট মুভি, বেবিস ডে আউটের ট্যাগ লাইন, সিরিয়াসলি নিয়ে নিলে, কী হবে ভাবুন তো! কীভাবে কিডন্যাপারদের দলকে নাকানিচোবানি খাইয়ে, খুদে বিঙ্ক পথেঘাটে দস্যিপনা করে বেরিয়েছিল, ভাবলে গায়ে কাঁটা দেয় বইকি!

আরও পড়ুন নোট বাতিল ইস্যুতে দেশের বিভিন্ন আদালতে একাধিক মামলায় স্থগিতাদেশ চেয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ কেন্দ্র

বেবি বিঙ্কের অবশ্য তাতে বিশেষ ভাবান্তর হয়নি।একগাল হাসি নিয়েই, ডে আউটে বেরিয়ে পড়েছিল সে। এও কিন্তু পিছিয়ে নয়। চিনের ঝেজিয়াংয়ের ব্যস্ত রাস্তা। চারদিকে হুঁস-হাঁস বেরিয়ে যাচ্ছে গাড়ি। তারই মাঝে হঠাত্‍ এনার উদয়। পথের বড়-বড়কম গাড়ির সঙ্গে পাল্লা দিতে, নিজের খেলনা গাড়ি নিয়েই হাজির এই তিন বছরের দস্যি। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এই ডে আউটের কাণ্ড-কারখানা। শেষপর্যন্ত ট্রাফিক পুলিস দেখতে পেয়ে, সরিয়ে আনে শিশুটিকে। তুলে দেওয়া হয় মায়ের হাতে। হাঁফ ছেড়ে বাঁচেন সক্কলে।AFTER ALL, বেবির ডে আউটের ধাক্কা, এ কি মুখের কথা!

আরও পড়ুন  ভারতে নোট সমস্যার মাঝে এবার 'যা' করতে চলেছে পাকিস্তান!

.