গোডাউনের গেট চাপা পড়ে শ্রমিকের মৃত্যুতে উত্তপ্ত ভাঙড়ের পাগলাহাট

গোডাউনের গেট চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু ঘিরে উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়ের পাগলাহাট। কর্তৃপক্ষের বিরুদ্ধে শ্রমিকের দেহ লোপাট করে দেওয়ার চেষ্টা চালানোর অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। দেহ নিয়ে বাসন্তী হাইওয়ে অবরোধ করেন বিক্ষোভকারীরা।

Updated By: Aug 13, 2016, 05:07 PM IST
গোডাউনের গেট চাপা পড়ে শ্রমিকের মৃত্যুতে উত্তপ্ত ভাঙড়ের পাগলাহাট

ওয়েব ডেস্ক: গোডাউনের গেট চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু ঘিরে উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়ের পাগলাহাট। কর্তৃপক্ষের বিরুদ্ধে শ্রমিকের দেহ লোপাট করে দেওয়ার চেষ্টা চালানোর অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। দেহ নিয়ে বাসন্তী হাইওয়ে অবরোধ করেন বিক্ষোভকারীরা।

শ্রমিকের মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্রে পরিণত হল ভাঙড়ের পাগলাহাট লাগোয়া  বাসন্তি হাইওয়ে। পাগলাহাটে একটি গোডাউনের গেট চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু ও মৃতদেহ লোপাট করে দেওয়ার অভিযোগে উত্তেজিত হয়ে ওঠেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় ভ্যানচালক সামাদ মোল্লা ও আর এক যুবককে গোডাউন পরিষ্কার করতে নিযুক্ত করে গোডাউন কর্তৃপক্ষ। গোডাউনের গেট চাপা পড়ে মৃত্যু হয় সামাদ মোল্লার। গুরুতর জখম হন অপর শ্রমিক। স্থানীয়দের অভিযোগ, ঘটনা ধামাচাপা দিতে, মৃতদেহ লোপাট করার চেষ্টা করে গোডাউন কর্তৃপক্ষ। অভিযোগ এখানেই শেষ নয়, প্রমাণ লোপাট করতে দুর্ঘটনাস্থলের রক্ত ধুয়ে ফেলা হয়।

উত্তেজিত স্থানীয় বাসিন্দারা গাড়ি আটকে মৃতদেহ উদ্ধার করেন। দোষীদের শাস্তির দাবিতে বাসন্তি হাইওয়ে অবরোধ করেন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিস আসে। ঘটনাস্থলে পৌছান স্থানীয় তৃণমূল নেতা কাইজার। বেশ কিছুক্ষণ অবরোধ চালার পর অবস্থা আয়ত্তে আসে। গুরুতর জখম অপর শ্রমিককে স্থানীয় নলমুড়ি হাসপাতালে ভর্তি করা হয়।

.