পোলবায় ফের আক্রান্ত মহিলা

জয়ন্তী সোরেনের মৃত্যুর এক সপ্তাহের মধ্যেই,  পোলবায় ফের আক্রান্ত মহিলা। এবার এক তরুণীর শ্লীলতাহানির চেষ্টা। বাধা দিতে গেলে আক্রান্ত হয় তাঁর সঙ্গী তরুণীও। চিত্‍কার করায়, চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালানোর চেষ্টা করে অভিযুক্ত। ঘটনার জেরে উত্তপ্ত এলাকা।

Updated By: Jul 1, 2016, 04:45 PM IST
পোলবায় ফের আক্রান্ত মহিলা

ওয়েব ডেস্ক: জয়ন্তী সোরেনের মৃত্যুর এক সপ্তাহের মধ্যেই,  পোলবায় ফের আক্রান্ত মহিলা। এবার এক তরুণীর শ্লীলতাহানির চেষ্টা। বাধা দিতে গেলে আক্রান্ত হয় তাঁর সঙ্গী তরুণীও। চিত্‍কার করায়, চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালানোর চেষ্টা করে অভিযুক্ত। ঘটনার জেরে উত্তপ্ত এলাকা।

আরও পড়ুন পোলবাকাণ্ডে গ্রেফতার আরও এক

আক্রান্ত দুই তরুণী সুগন্ধা মোড় থেকে হেঁটে ফ্যাক্টরিতে কাজে যোগ দিতে যাচ্ছিলেন। দিল্লি রোডের পাশেই তাঁদের কারখানা। কিন্তু ঢোকার মুখে বাধা দেয় বিশ্বজিত্‍ ধারা নামে অভিযুক্ত ওই ব্যক্তি। অভিযোগ, এক তরুণীর হাত ধরে টানাটানি করতে থাকে সে। বাধা দিতে এগিয়ে আসে আরেক তরুণী। তার সঙ্গেও চলে ধস্তাধস্তি। চেঁচামেচিতে লোক জড়ো হতে শুরু করতেই, লঙ্কার গুড়ো ছিটিয়ে পালানোর চেষ্টা করে বিশ্বজিত্‍। যদিও তাকে ধরে ফেলে গণধোলাই দেয় উত্তেজিত জনতা। পুলিস পৌছে তাকে উদ্ধার করে। এঘটনায় দিল্লি রোডে মহিলাদের নিরাপত্তা ফের প্রশ্নের মুখে।

আরও পড়ুন ছাত্র খুনের প্রতিবাদে রণক্ষেত্র কালিয়াচকের নওদা যদুপুর

.