অটো-টোটোর দ্বন্দ্বে অচল শিলিগুড়ি

অটো-টোটোর দ্বন্দ্বে অচল শিলিগুড়ি। টোটোর দাপটের অভিযোগে সোমবার  শিলিগুড়িতে ধর্মঘটের ডাক দেয় অটো ইউনিয়ন। পরে সেই ধর্মঘট প্রত্যাহারও করে নিলেও, বহু এলাকায় অটো নামেনি। উল্টে টোটো আটকে চলে ভাঙচুর। শিলিগুড়িতে  অটোর সংখ্যা বারোশর বেশি। টোটোর সংখ্যা তিন হাজার ছাড়িয়েছে। রিকশ পাঁচ হাজারেরও বেশি। যানজটে নাজেহাল শিলিগুড়িতে যান নিয়ন্ত্রনের সে অর্থে কোনও ব্যবস্থাই নেই। যাত্রী নিয়ে আটো-টোটোর  লড়াই লেগেই আছে।

Updated By: Dec 19, 2016, 07:13 PM IST
অটো-টোটোর দ্বন্দ্বে অচল শিলিগুড়ি

ওয়েব ডেস্ক: অটো-টোটোর দ্বন্দ্বে অচল শিলিগুড়ি। টোটোর দাপটের অভিযোগে সোমবার  শিলিগুড়িতে ধর্মঘটের ডাক দেয় অটো ইউনিয়ন। পরে সেই ধর্মঘট প্রত্যাহারও করে নিলেও, বহু এলাকায় অটো নামেনি। উল্টে টোটো আটকে চলে ভাঙচুর। শিলিগুড়িতে  অটোর সংখ্যা বারোশর বেশি। টোটোর সংখ্যা তিন হাজার ছাড়িয়েছে। রিকশ পাঁচ হাজারেরও বেশি। যানজটে নাজেহাল শিলিগুড়িতে যান নিয়ন্ত্রনের সে অর্থে কোনও ব্যবস্থাই নেই। যাত্রী নিয়ে আটো-টোটোর  লড়াই লেগেই আছে।

আরও পড়ুন বীরেন্দ্র সেহবাগের পর টেস্টে ৩০০ করলেন করুন নায়ার

হিলকার্ট রোড, সেবক রোড, বিধান মার্কেট রোড সোমবার সারাদিন অটো-টোটর দ্বৈরথে বিপর্যস্ত হয়ে পড়ে। বড় রাস্তায় টোটো চালানো যাবে না এই নিয়ম মানা হচ্ছে না। এই অভিযোগে, শিলিগুড়িতে ধর্মঘটের ডাক দিয়েছিল অটো ইউনিয়ন। পরে সেই ধর্মঘট প্রত্যাহারও করে নিলেও সকালের দিকে অধিকাংশ অটো চলেনি শিলিগুড়িতে।সুভাষ পল্লি, আশ্রম পাড়া, মিলন পল্লি, শক্তিগড়, দেশবন্ধু পাড়া, প্রধাননগর সর্বত্রই ঝামেলা হয় সারাদিন।সমস্যা সাময়িক মিটলেও, যানজট থেকে মুক্তি মিলবে কবে  তার আশ্বাস মেলেনি।

আরও পড়ুন  জাতীয় সঙ্গীত চলার সময় তৃণমূল বিধায়ক ফোনে কথা বলছেন দেখুন!

 

.