অপমানে আত্মঘাতী বিএড ছাত্র

পুলিসি হয়রানির অভিযোগ। অপমানে আত্মঘাতী বিএড ছাত্র। কাঠগড়ায় মুর্শিদাবাদের নবগ্রাম থানার পুলিস। গত নয়ই সেপ্টেম্বর বই কিনতে বহরমপুরে যান ওই ছাত্র। অভিযোগ , রাস্তায় দাঁড়িয়ে প্রস্রাব করার অভিযোগে তাঁর কাছ থেকে পাঁচশো টাকা দাবি করে সিভিক পুলিস। দাবিমত টাকাও দেন ওই যুবক। কিন্তু পরদিনই গ্রেফতারি পরোয়ানা নিয়ে ছাত্রের বাড়ি হাজির হয় নবগ্রাম থানার পুলিস।

Updated By: Sep 13, 2016, 03:40 PM IST
অপমানে আত্মঘাতী বিএড ছাত্র

ওয়েব ডেস্ক: পুলিসি হয়রানির অভিযোগ। অপমানে আত্মঘাতী বিএড ছাত্র। কাঠগড়ায় মুর্শিদাবাদের নবগ্রাম থানার পুলিস। গত নয়ই সেপ্টেম্বর বই কিনতে বহরমপুরে যান ওই ছাত্র। অভিযোগ , রাস্তায় দাঁড়িয়ে প্রস্রাব করার অভিযোগে তাঁর কাছ থেকে পাঁচশো টাকা দাবি করে সিভিক পুলিস। দাবিমত টাকাও দেন ওই যুবক। কিন্তু পরদিনই গ্রেফতারি পরোয়ানা নিয়ে ছাত্রের বাড়ি হাজির হয় নবগ্রাম থানার পুলিস।

পরিবারের অভিযোগ, অপমান সহ্য করতে না পেরে আত্মঘাতী হন তিনি। তবে পুলিসের দাবি, নিহত ছাত্র ও তাঁর তিন বন্ধুর নামে মদ্যপ অবস্থায় গন্ডগোলের অভিযোগ ছিল। চলতি বছরের দশই জানুয়ারি বহরমপুর থানায় অভিযোগ দায়ের হয়। তিন বন্ধু জামিন নিলেও আদালতে যাননি ওই ছাত্র। এরপরেই তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

.