ভাঙড় নিয়ে আলোচনার টেবিলে বসার প্রস্তাব দিল প্রশাসন

ভাঙড় নিয়ে আলোচনার টেবিলে বসার প্রস্তাব দিল প্রশাসন। প্রস্তাবকে স্বাগত জানিয়েছেন আন্দোলনকারীরাও। আগামিকাল আলিপুরে নিজের দফতরে তাঁদের সঙ্গে কথা বলবেন দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক পি বি সেলিম। পাওয়ার গ্রিড না হলেও,  আন্দোলনকারীদের বেশ কিছু দাবিদাওয়া রয়েছে। তাঁদের দাবি, মাঠের মধ্যে যে সুপার স্ট্রাকচার তৈরি করা হয়েছে, তা খুলে ফেলতে হবে। মাঠের মধ্যে বিদ্যুতের যে খুঁটি পোঁতা হয়েছে, তাতে বিদ্যুত্‍ সংযোগ বিচ্ছিন্ন করে দিতে হবে। উপড়ে ফেলতে হবে খুঁটিও।

Updated By: Jan 18, 2017, 03:12 PM IST
ভাঙড় নিয়ে আলোচনার টেবিলে বসার প্রস্তাব দিল প্রশাসন

ওয়েব ডেস্ক: ভাঙড় নিয়ে আলোচনার টেবিলে বসার প্রস্তাব দিল প্রশাসন। প্রস্তাবকে স্বাগত জানিয়েছেন আন্দোলনকারীরাও। আগামিকাল আলিপুরে নিজের দফতরে তাঁদের সঙ্গে কথা বলবেন দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক পি বি সেলিম। পাওয়ার গ্রিড না হলেও,  আন্দোলনকারীদের বেশ কিছু দাবিদাওয়া রয়েছে। তাঁদের দাবি, মাঠের মধ্যে যে সুপার স্ট্রাকচার তৈরি করা হয়েছে, তা খুলে ফেলতে হবে। মাঠের মধ্যে বিদ্যুতের যে খুঁটি পোঁতা হয়েছে, তাতে বিদ্যুত্‍ সংযোগ বিচ্ছিন্ন করে দিতে হবে। উপড়ে ফেলতে হবে খুঁটিও।

অন্যদিকে, ফের সালিশি সভার দাদাগিরি। নাবালিকার বিয়ের প্রতিবাদ করায় এক ছাত্রীকে মারধরের বিধান। মারের চোটে অচৈতন্য হয়ে পড়ে ক্লাস এইটের ওই ছাত্রী। অভিযোগ, পুলিসে জানালেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। আতঙ্কে গ্রামছাড়া ছাত্রীর পরিবার। গুরুতর জখম অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছাত্রী। গতকাল মালদার ইংরেজবাজারের বাসিন্দা আকালু সবজি, বামনগোলার পাকুয়া গ্রামের বাসিন্দা ১৪ বছরের এক কিশোরীকে বিয়ে করে। তারই প্রতিবাদ করেছিলেন নিবেদিতা হাইস্কুলের ছাত্রীটি। অভিযোগ, এরপরই বিচারসভা বসিয়ে তাঁকে মারার হুকুম দেন গ্রামের মোড়লরা।

আরও পড়ুন

চমকে যাওয়ার মতো কম দামে ৪জিবি 4G ডেটা দিচ্ছে ভোডাফোনের

.