সদস্যপদের পর এবার প্রার্থীপদেও মোবাইল সার্ভিস বিজেপির

পঞ্চায়েতে প্রার্থী হতে চান। ফোন করুন। সদস্যপদের পর এবার প্রার্থীপদেও মোবাইল সার্ভিস বিজেপির। পূর্ব মেদিনীপুর জেলার একাধিক জায়গায় পড়েছে পোস্টার।

Updated By: Mar 3, 2017, 08:46 AM IST
সদস্যপদের পর এবার প্রার্থীপদেও মোবাইল সার্ভিস বিজেপির

ওয়েব ডেস্ক: পঞ্চায়েতে প্রার্থী হতে চান। ফোন করুন। সদস্যপদের পর এবার প্রার্থীপদেও মোবাইল সার্ভিস বিজেপির। পূর্ব মেদিনীপুর জেলার একাধিক জায়গায় পড়েছে পোস্টার।

মিস কল দিলেই মেম্বার। দুহাজার চোদ্দয় সদস্য সংগ্রহ অভিযানে নয়া পন্থা নেয় রাজ্য বিজেপি। কাগজে কলমে রেকর্ড সদস্য সংগ্রহও হয়। যদিও, পরবর্তী নির্বাচনগুলিতে সেই উদ্যোগের সুফল চোখে পড়েনি। এবার ভোটের প্রার্থীপদেও একই কৌশল নিলেন পূর্ব মেদিনীপুরের কিষাণ মোর্চার এক নেতা। রীতিমতো পোস্টার সাঁটিয়ে বলা হয়েছে প্রার্থী হতে ফোন করুন।

আরও পড়ুন আইপিএলে নয়া নিয়ম, উদ্বোধনী অনুষ্ঠান থাকছে ইডেনেও

বিজেপির যে সদস্য প্রার্থী হতে ফোন করবেন তাঁকে নিজ এলাকায় সংগঠন তৈরি করতে হবে। অন্তত ২৫ জন দলীয় কর্মীর সই করা দাবিপত্র পেশ করতে হবে জেলা সভাপতির কাছে।

জয়প্রকাশ থেকে জুহি। সাম্প্রতিক কয়েকটি ঘটনায় যথেষ্টই অস্বস্তিতে পড়েছে দল। নবাগতদের জন্য দলের ভাবমূর্তিও যথেষ্টই ক্ষুণ্ণ হয়েছে বলে অভিযোগ। প্রশ্ন উঠছে, সংগঠন নির্ভর দলে কেন সদস্য বাছাইয়ে কোনও ছাকনি থাকবে না। সেই বিতর্কে এই পোস্টার যে নতুন করে ঘি ঢালল তা নিয়ে সন্দেহ নেই রাজনৈতিক বিশেষজ্ঞদের।

আরও পড়ুন কীভাবে চটজলদি ‘চিকেন পোলাও’ বানাবেন শিখে নিন

.