বারুইপুরে গুলিবিদ্ধ হলেন ৪ জন

ভোট চলাকালীন বারুইপুরে গুলিবিদ্ধ হলেন চারজন। নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গৌরদহ অবৈতনিক স্কুলের ঘটনা। ১৬২ নম্বর বুথে গ্রামবাসীদের লক্ষ্য করে দুষ্কৃতীদের গুলি। এক কিশোর সহ জখম চার। আহতদের মধ্যে আবদুস সালাম নামে এক প্রতিবন্ধীও রয়েছে। আহতরা নিজেদের তৃণমূল কর্মী বলে দাবি করেছেন। হামলার জন্য সিপিএমকেই দায়ী করেছেন তাঁরা। অভিযোগ অস্বীকার করেছে সিপিএম। বারুইপুরে গুলিকাণ্ডে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। এই ঘটনায় এখনও পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Apr 30, 2016, 06:28 PM IST
বারুইপুরে গুলিবিদ্ধ হলেন ৪ জন

ওয়েব ডেস্ক: ভোট চলাকালীন বারুইপুরে গুলিবিদ্ধ হলেন চারজন। নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গৌরদহ অবৈতনিক স্কুলের ঘটনা। ১৬২ নম্বর বুথে গ্রামবাসীদের লক্ষ্য করে দুষ্কৃতীদের গুলি। এক কিশোর সহ জখম চার। আহতদের মধ্যে আবদুস সালাম নামে এক প্রতিবন্ধীও রয়েছে। আহতরা নিজেদের তৃণমূল কর্মী বলে দাবি করেছেন। হামলার জন্য সিপিএমকেই দায়ী করেছেন তাঁরা। অভিযোগ অস্বীকার করেছে সিপিএম। বারুইপুরে গুলিকাণ্ডে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। এই ঘটনায় এখনও পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছে পুলিস।

বারুইপুরের নবগ্রামে গুলিতে জখম চারজনকে বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার জন্য সিপিএমকেই দায়ী করেছেন সকলে। জখম কিশোরও জানিয়েছে, কীভাবে হামলার শিকার

হয়েছে সে।

.