নেতাজি অন্তর্ধান রহস্য সমাধানে তদন্ত দাবি করে কেন্দ্রের ওপর চাপ বাড়ালেন মুখ্যমন্ত্রী

নেতাজি অন্তর্ধান রহস্য সমাধানে তদন্ত দাবি করে কেন্দ্রের ওপর চাপ বাড়ালেন মুখ্যমন্ত্রী। নাম না করে সমালোচনা করলেন প্রধানমন্ত্রীর। পাহাড়ে নেতাজি জন্মজয়ন্তীর অনুষ্ঠানে মমতার গলায় শোনা গেল রাজ্যের অখণ্ডতার বার্তাও।

Updated By: Jan 23, 2017, 07:53 PM IST
নেতাজি অন্তর্ধান রহস্য সমাধানে তদন্ত দাবি করে কেন্দ্রের ওপর চাপ বাড়ালেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: নেতাজি অন্তর্ধান রহস্য সমাধানে তদন্ত দাবি করে কেন্দ্রের ওপর চাপ বাড়ালেন মুখ্যমন্ত্রী। নাম না করে সমালোচনা করলেন প্রধানমন্ত্রীর। পাহাড়ে নেতাজি জন্মজয়ন্তীর অনুষ্ঠানে মমতার গলায় শোনা গেল রাজ্যের অখণ্ডতার বার্তাও।

নেতাজির জন্মমুহূর্ত বেলা বারোটা পনেরো মিনিটে সাইরেন বাজিয়ে শুরু অনুষ্ঠান। দার্জিলিং ম্যালে নেতাজি জন্মজয়ন্তীর সরকারি অনুষ্ঠানে শ্রদ্ধা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের হাতে থাকা নেতাজি ফাইল প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। কেন্দ্রের হাতে থাকা সব নথি এখনও সামনে আসেনি। দেশের বাইরে থাকা নেতাজি সংক্রান্ত নানা ফাইল এখনও আড়ালে।

আরও পড়ুন ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে ভারতীয় দলে নেই অশ্বিন-জাদেজা

নেতাজির জন্মদিনে তাঁর মৃত্যু রহস্য সমাধানে তদন্ত দাবি করে কেন্দ্রের ওপর চাপ বাড়াতে চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৯৩৬-এ অসুস্থ অবস্থায় দার্জিলিঙের গিদধা পাহাড়ে ছিলেন নেতাজি। সেখানে পর্যটনের বিকাশে ১০ লাখ টাকা দেওয়ার কথা জানান মুখ্যমন্ত্রী। এ দিন ফের নোট বাতিলের সমালোচনা করেন তিনি। ঘোষণা করেন নানা প্রকল্প। তাঁর সঙ্গে থাকলে তরান্বিত হবে পাহাড়ের উন্নয়ন। ভোটের আগে প্রতিশ্রুতি দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন ফের বিনোদন পার্কে দুর্ঘটনা, রোপওয়ে সারাতে উঠে মৃত্যু কর্মীর

.