অমল গুপ্তকে গ্রেফতারের প্রতিবাদে পথে নামলেন প্রদেশ কংগ্রেস সভাপতি

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে অগ্নিকাণ্ডের ঘটনা, ফরাক্কায় বিক্ষোভকারীর মৃত্যু সহ একধিক ঘটনায় আজ পথে নামলেন অধীর চৌধুরী। তাঁর নেতৃত্বে আজ বহরমপুর শহর জুড়ে মিছিল করেন কংগ্রেস কর্মীরা। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের অগ্নিকাণ্ডের ঘটনায় রবিবার গ্রেফতার করা হয় জেলা কংগ্রেস সহ সভাপতি অমল গুপ্তকে। হাসপাতালের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। তদন্তকারীরা মনে করছেন, তাঁকে জেরা করেই জানা যাবে আগুন লাগার আসল কারণ। জেরা চলাকালীন অমল গুপ্ত অসুস্থ হয়ে পড়েন। রবিবার রাতে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে তাঁকে ভর্তি করা হয়।

Updated By: Aug 29, 2016, 07:10 PM IST
অমল গুপ্তকে গ্রেফতারের প্রতিবাদে পথে নামলেন প্রদেশ কংগ্রেস সভাপতি

ওয়েব ডেস্ক: মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে অগ্নিকাণ্ডের ঘটনা, ফরাক্কায় বিক্ষোভকারীর মৃত্যু সহ একধিক ঘটনায় আজ পথে নামলেন অধীর চৌধুরী। তাঁর নেতৃত্বে আজ বহরমপুর শহর জুড়ে মিছিল করেন কংগ্রেস কর্মীরা। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের অগ্নিকাণ্ডের ঘটনায় রবিবার গ্রেফতার করা হয় জেলা কংগ্রেস সহ সভাপতি অমল গুপ্তকে। হাসপাতালের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। তদন্তকারীরা মনে করছেন, তাঁকে জেরা করেই জানা যাবে আগুন লাগার আসল কারণ। জেরা চলাকালীন অমল গুপ্ত অসুস্থ হয়ে পড়েন। রবিবার রাতে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে তাঁকে ভর্তি করা হয়।

আরও পড়ুন বামেদের আজকের বিরোধিতা ঐতিহাসিক ভুল: মুখ্যমন্ত্রী

অমল গুপ্তকে গ্রেফতারের প্রতিবাদে এদিন পথে নামেন কংগ্রেস কর্মীরা। এদিন কংগ্রেসের মিছিল ছিল দলবদলের রাজনীতির বিরুদ্ধেও। মুর্শিদাবাদ জেলা পরিষদ দখলে তত্‍পর তৃণমূল। জেলার একাধিক পঞ্চায়েত চলে গেছে তৃণমূলের দখলে।  সব মিলিয়ে মুর্শিদাবাদ জেলায় চাপে কংগ্রেস। নিজের গড় রক্ষা করে কর্মীদের উজ্জীবিত করতেই এদিন পথে নামেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

আরও পড়ুন নাম বদলালো পশ্চিমবঙ্গের, বিধানসভায় প্রস্তাব পাশ

.