আসানসোলে যাত্রীবাহী বাসে আগুন

যাত্রীবাহী বাসে আগুন লাগল বর্ধমানের আসানসোলে। যদিও সময় থাকতে যাত্রীরা নেমে যাওয়ায়, কেউ হতাহত হননি।  বাসে প্রচুর দাহ্যবস্তু ছিল বলে অভিযোগ। যেকারণে, আগুন মারাত্মক আকার নেয়।

Updated By: Jun 22, 2015, 10:36 PM IST

ওয়েব ডেস্ক: যাত্রীবাহী বাসে আগুন লাগল বর্ধমানের আসানসোলে। যদিও সময় থাকতে যাত্রীরা নেমে যাওয়ায়, কেউ হতাহত হননি।  বাসে প্রচুর দাহ্যবস্তু ছিল বলে অভিযোগ। যেকারণে, আগুন মারাত্মক আকার নেয়।
  
আসানসোলের জিটি রোডে, মুরগাশোলের ব্যস্ত রাস্তায় এমন কাণ্ড। অবশ্য, অক্ষত ছিলেন বাসের যাত্রীরা। হাওড়া থেকে ভায়া আসানসোল, রাঁচি যাচ্ছিল বাসটি। ঠাসা যাত্রী। 

মুরগাশোলের কাছে হঠাত্‍ চালকের নজরে আসে, সামনে ধোঁয়া বের হচ্ছে। বিপদ বুঝে, বাসটি রাস্তায় সাইড করে, সঙ্গে সঙ্গে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। বাসের ওপরে ছিল প্লাস্টিকের প্যাকেটে মোড়া বহু জিনিস। তাই আগুন ছড়াতে বেশি সময় নেয়নি।   

আগুন ধরে যায়, পাশে দাঁড় করিয়ে রাখা একটি মোটর সাইকেলে। রাস্তার পাশে ট্রান্সফর্মারটিও, আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে। দমকলের প্রাথমিক অনুমান, ইঞ্জিনে শর্ট সার্কিট থেকেই সম্ভবত আগুন লাগে। এই রুটের বাসে নাকি প্রায়ই দাহ্য জিনিস আনা-নেওয়া হয়! সম্পূর্ণ  উপেক্ষিত যাত্রী সুরক্ষা।   

.