গুলি করে ১০ লক্ষ টাকা ছিনতাইয়ের চেষ্টা মুর্শিদাবাদের বড়ঞায়

মুর্শিদাবাদের বড়ঞায় গুলি করে ১০ লক্ষ টাকা ছিনতাইয়ের চেষ্টা দুষ্কৃতীদের। স্থানীয় ব্যবসায়ী নজর শেখ ও তাঁর বন্ধু এদিন ব্যবসার জিনিস কেনার জন্য বাইকে চেপে ১০ লক্ষ টাকা নিয়ে যাচ্ছিলেন। হঠাত্‍ই তাদের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। বাধা দিলে নজর শেখকে লক্ষ্য করে গুলি চালায় দুই দুষ্কৃতী। গুলি লাগে নজর শেখের পেটে। তাঁকে কান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে টাকার ব্যাগ ছিনিয়ে নিতে পারেনি দুষ্কৃতীরা।

Updated By: Feb 10, 2017, 10:44 PM IST
গুলি করে ১০ লক্ষ টাকা ছিনতাইয়ের চেষ্টা মুর্শিদাবাদের বড়ঞায়

ওয়েব ডেস্ক: মুর্শিদাবাদের বড়ঞায় গুলি করে ১০ লক্ষ টাকা ছিনতাইয়ের চেষ্টা দুষ্কৃতীদের। স্থানীয় ব্যবসায়ী নজর শেখ ও তাঁর বন্ধু এদিন ব্যবসার জিনিস কেনার জন্য বাইকে চেপে ১০ লক্ষ টাকা নিয়ে যাচ্ছিলেন। হঠাত্‍ই তাদের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। বাধা দিলে নজর শেখকে লক্ষ্য করে গুলি চালায় দুই দুষ্কৃতী। গুলি লাগে নজর শেখের পেটে। তাঁকে কান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে টাকার ব্যাগ ছিনিয়ে নিতে পারেনি দুষ্কৃতীরা।

আরও পড়ুন- ত্রিকোণ প্রেমে আত্মহত্যা ইঞ্জিনিয়ারিং ছাত্রের

এদিকে, বাঁকুড়ার ওন্দায় বাস-লরি সংঘর্ষ। ৬০ নম্বর জাতীয় সড়কে কমলামোড়ের কাছে দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা মারে যাত্রীবোঝাই বাস। ঘটনায় আহত হয়েছেন ২৫জন। গুরুতর আহত হয়েছেন ৩জন। আহতরা বাঁকুড়া সম্মিলনি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। জানা গিয়েছে, বাসটি চাবড়া থেকে বাঁকুড়া যাচ্ছিল। ঘটনার পর বাসের চালক পালিয়ে যায়। বাসটিকে আটকে রেখেছে পুলিস।

আরও পড়ুন-আজ কোচবিহারে সভা করবে গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন

.