তৃণমূলের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত জয়নগর, চলল বোমাবাজি

তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দলের জেরে বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার জয়নগর। দফায় দফায় চলা বোমাবাজিতে আহত হয়েছেন এক গ্রামবাসীও। বুধবার রাত থেকেই বোমাবাজি শুরু হয় গড় দেওয়ানি গ্রাম পঞ্চায়েতের পশ্চিম রঘুনাথপুর এলাকায়। সংঘর্ষে জড়িয়ে পড়েন এলাকার প্রবীণ তৃণমূল নেতা গৌর সরকার ও তৃণমূল বিধায়ক বিশ্বনাথ দাসের অনুগামীরা।

Updated By: Oct 27, 2016, 07:39 PM IST
তৃণমূলের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত জয়নগর, চলল বোমাবাজি

ওয়েব ডেস্ক : তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দলের জেরে বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার জয়নগর। দফায় দফায় চলা বোমাবাজিতে আহত হয়েছেন এক গ্রামবাসীও। বুধবার রাত থেকেই বোমাবাজি শুরু হয় গড় দেওয়ানি গ্রাম পঞ্চায়েতের পশ্চিম রঘুনাথপুর এলাকায়। সংঘর্ষে জড়িয়ে পড়েন এলাকার প্রবীণ তৃণমূল নেতা গৌর সরকার ও তৃণমূল বিধায়ক বিশ্বনাথ দাসের অনুগামীরা।

আরও পড়ুন- বাম থেকে ডানে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতি, দখল নেবে তৃণমূল

আজ সকালে প্রাথমিক স্কুল চলাকালীনই স্কুলের মাঠে শুরু হয় বোমাবাজি। ভয়ে স্কুল ছেড়ে পালায় পড়ুয়ারা। এরপর স্কুল লাগোয়া খালের  দুদিক থেকে বোমাবাজি শুরু করে দুই গোষ্ঠী।  শুরু হয় দুপক্ষের সমর্থকদের বাড়িঘর ভাঙচুর। আতঙ্কে ঘরবাড়ি ছেড়ে পালাতে শুরু করেন মানুষজন। বোমায় আহত হন প্রবীণ গ্রামবাসী আনোয়ার আলি মোল্লা। সংঘর্ষে আহত চারজন। পরে বিশাল পুলিস বাহিনী গ্রামে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

.