চাপেই নতি স্বীকার, নিম্ন আদালতে চলবে বাবার খুনের মামলা: হৃদয় ঘোষ

Updated By: Aug 9, 2015, 12:02 PM IST
চাপেই নতি স্বীকার, নিম্ন আদালতে চলবে বাবার খুনের মামলা: হৃদয় ঘোষ

ওয়েব ডেস্ক: সুপ্রিম কোর্টে মামলা প্রত্যাহারের আর্জি জানানোর পর চব্বিশ ঘণ্টার কাছে মুখ খুললেন হৃদয় ঘোষ। সরাসরি কোনও রাজনৈতিক চাপের কথা অস্বীকার করলেও চাপ যে তাঁর ওপর আছে, সেকথা কার্যত স্বীকার করে নিয়েছেন হৃদয় ঘোষ। পাশাপাশি বিজেপিতে যোগ দেওয়া নিয়েও তাঁর গলায় আক্ষেপ বার্তা ছিল, তারা কোনও সাহায্য করেনি।

পিতা সাগর ঘোষ খুনের ঘটনায় শাসকদলের কোনও নেতার সঙ্গে রফা হওয়ার অভিযোগও উড়িয়ে দিয়েছেন হৃদয় ঘোষ। তৃণমূল জেলা সুপ্রিমো অনুব্রত মণ্ডল চব্বিশ ঘণ্টাকে দেওয়া সাক্ষাত্‍কারে দাবি করেছিলেন ঘরের ছেলে ঘরে ফিরছে। শনিবার হৃদয় ঘোষের গলাতেও ছিল সেই সুর। সেইসঙ্গে তাঁর চাঞ্চল্যকর অভিযোগ,"সেভ ডেমোক্র্যাসি ফোরাম', যার সভাপতি অশোক গাঙ্গুলী এবং "আমরা আক্রান্ত', যাঁরা শাসকদলের রোষানলে পড়ে প্রতিবাদী হিসেবে পরিচিত, তাঁদের থেকেও কোনও সাহায্য পাননি হৃদয় ঘোষ।

পিতা সাগর ঘোষ খুনে কেন একশো আশি ডিগ্রি ঘুরে যেতে হল, সে প্রশ্নের উত্তরে হৃদয় ঘোষের সাফাই, একের পর এক মিথ্যে মামলায় তাঁকে জড়িয়ে দেওয়া হচ্ছিল। এরফলে তাঁর এবং পরিবারের নিরাপত্তা বিঘ্নিত হওয়া আশঙ্কা দেখা দিয়েছে।

অত্যন্ত সুকৌশলে রাজনৈতিক চাপের প্রসঙ্গে এড়িয়ে গেলেও পিতার খুনে অভিযুক্তদের শাস্তি প্রসঙ্গে এখনও আক্ষেপের সুর হৃদয় ঘোষের গলায়। যদিও সাগর ঘোষ খুনে যে অনুব্রত মণ্ডলের নাম বার বার দাবি করেছিল তাঁর পরিবার, এদিন তার থেকেও একশো ডিগ্রি ঘুরে গেলেন পুত্র হৃদয় ঘোষ। জানিয়েছেন, নিম্ন আদালতে মামলা চালিয়ে যাবেন।

 

.