আক্রান্তদের পাশে দাঁড়াতে হলদিয়ায় ছুটলেন জোট নেতারা

আক্রান্তদের পাশে দাঁড়াতে হলদিয়ায় ছুটলেন জোট নেতারা। অধীর চৌধুরী, রবীন দেব, মনোজ চক্রবর্তী সহ বাম এবং কংগ্রেস নেতারা একসঙ্গে সভা করলেন ।  গেলেন আক্রান্ত বিধায়কের বাড়িতে। সভা শুরুর আগে প্রশাসন মাইক খুলে নিলেও সভা হল হাত মাইকেই।

Updated By: May 28, 2016, 06:42 PM IST
আক্রান্তদের পাশে দাঁড়াতে হলদিয়ায় ছুটলেন জোট নেতারা

ওয়েব ডেস্ক: আক্রান্তদের পাশে দাঁড়াতে হলদিয়ায় ছুটলেন জোট নেতারা। অধীর চৌধুরী, রবীন দেব, মনোজ চক্রবর্তী সহ বাম এবং কংগ্রেস নেতারা একসঙ্গে সভা করলেন ।  গেলেন আক্রান্ত বিধায়কের বাড়িতে। সভা শুরুর আগে প্রশাসন মাইক খুলে নিলেও সভা হল হাত মাইকেই।

একই দিনে দুই ছবি। বিধানসভার ভিতরে। এবং বিধানসভার বাইরে। দুটো ছবির একটাই বার্তা। জোট। বিধানসভার ভিতরে যখন একসঙ্গে শপথ নিচ্ছেন কংগ্রেস ও বাম বিধায়করা, ঠিক তখনই হলদিয়ায় সিপিএমের আক্রান্ত অফিস দেখতে ছুটছেন অধীর চৌধুরী, রবীন দেব, মনোজ চক্রবর্তীরা।  হলদিয়ায় এবার ভোটে জিতেছে সিপিএম। অভিযোগ, তারপর থেকেই লাগাতার সন্ত্রাস চলছে। বোমা পড়েছে বিধায়ক তাপসী মণ্ডলের বাড়িতেও।  জোট নেতারা ঠিক করেছিলেন, শপথ গ্রহণের দিনই আসবেন তাঁরা। প্রশাসনের অনুমতি না মেলায় এলেন পরের দিন। প্রথমে সিপিএমের ভাঙা কার্যালয়, সেখান থেকে দুর্গাচকে পথসভা। প্রশাসন এদিন আবার মিটিংয়ের মাইক খুলে নেয়। অভিযোগ , অনুমতি ছিল না। যদিও হ্যান্ডমাইকেই বক্তৃতা করেন নেতারা। এরপর সন্ত্রাস কবলিত দু-একটি এলাকা ঘুরে দেখেন তাঁরা।  হলদিয়া থেকে তমলুক হাসপাতাল। সেখানে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন এক বাম কর্মী।  

 

.