বামেদের সঙ্গে কংগ্রেসের বন্ধুত্বের সম্ভাবনা বাতিল করে দিল তৃণমূল!

বামেদের সঙ্গে কংগ্রেসের বন্ধুত্বের সম্ভাবনা বাতিল করে দিল তৃণমূল। জোট বেঁধেও তৃণমূলকে হটাতে পারল না কংগ্রেস ও বামেরা। মালদার গাজোলের সালাইডাভা গ্রাম পঞ্চায়েতের ঘটনা। এই পঞ্চায়েতের নটি আসন বামেদের দখলে। তৃণমূলের তিনটি ও কংগ্রেসের সাতটি আসন। জোট বেঁধে পঞ্চায়েত চালায় কংগ্রেস-তৃণমূল কংগ্রেস। রাজ্যে নতুন সমীকরণ তৈরি হওয়ার পর পঞ্চায়েতটির দখল নিতে উদ্যোগী হয় বামেরা। বর্তমান বোর্ডের বিরুদ্ধে অনাস্থা আনতে কংগ্রেসের সঙ্গে জোট বাঁধেন তাঁরা।

Updated By: Sep 16, 2016, 10:51 AM IST
বামেদের সঙ্গে কংগ্রেসের বন্ধুত্বের সম্ভাবনা বাতিল করে দিল তৃণমূল!

ওয়েব ডেস্ক: বামেদের সঙ্গে কংগ্রেসের বন্ধুত্বের সম্ভাবনা বাতিল করে দিল তৃণমূল। জোট বেঁধেও তৃণমূলকে হটাতে পারল না কংগ্রেস ও বামেরা। মালদার গাজোলের সালাইডাভা গ্রাম পঞ্চায়েতের ঘটনা। এই পঞ্চায়েতের নটি আসন বামেদের দখলে। তৃণমূলের তিনটি ও কংগ্রেসের সাতটি আসন। জোট বেঁধে পঞ্চায়েত চালায় কংগ্রেস-তৃণমূল কংগ্রেস। রাজ্যে নতুন সমীকরণ তৈরি হওয়ার পর পঞ্চায়েতটির দখল নিতে উদ্যোগী হয় বামেরা। বর্তমান বোর্ডের বিরুদ্ধে অনাস্থা আনতে কংগ্রেসের সঙ্গে জোট বাঁধেন তাঁরা।

আরও পড়ুন আজ কালীঘাটে বসছে তৃণমূলের নীতি নির্ধারণ কমিটির বৈঠক

গতকাল ছিল অনাস্থা বৈঠক। কিন্তু বিভিন্ন দাবি দাওয়াতে পথ অবরোধ করে স্থানীয় তৃণমূল কর্মীরা। অবরোধে আটকে পড়েন গাজোল ব্লকের বিডিও-র প্রতিনিধিরা। ফলে অনাস্থা বৈঠকে পৌছতেই পারেননি তাঁরা। ঘণ্টা তিনেক পর সরকারি কর্মীদের উদ্ধার করে গাজোল থানার পুলিস। ততক্ষণে অবশ্য অনাস্থা বৈঠকের সময় পেড়িয়ে গিয়েছে।

আরও পড়ুন  বিকেলে গ্রেফতার, আর রাতেই ছাড়া পেয়ে গেলেন এসএসকেএমের দালাল চক্রের মূল পাণ্ডা!

.