বিতর্কের মাঝেই কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ মানস ভ্রাতা বিকাশ ভুঁইঞার

সবং থেকে কার্যত মুছে গেল কংগ্রেস। বিধানসভা ভোটে জোট প্রার্থী হিসাবে সবং থেকে জিতেছিলেন মানস ভুঁইঞা। বদলে গেল সেই রাজনৈতিক মানচিত্র। PAC-র চেয়ারম্যান পদে যোগ নিয়ে মানস ভূঁইঞার সঙ্গে যখন কংগ্রেসের সংঘাত তুঙ্গে, তখন তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন মানসের ভাই বিকাশরঞ্জন ভুঁইঞা।  এর জেরে সবং পঞ্চায়েত সমিতি, সবং গ্রাম পঞ্চায়েত চলে গেল তৃণমূল কংগ্রেসের দখলে। সবং থেকে পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদে শাসক দলের সদস্য সংখ্যা এখন দাঁড়াল দুই-এ।

Updated By: Aug 25, 2016, 05:22 PM IST
বিতর্কের মাঝেই কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ মানস ভ্রাতা বিকাশ ভুঁইঞার

ওয়েব ডেস্ক : সবং থেকে কার্যত মুছে গেল কংগ্রেস। বিধানসভা ভোটে জোট প্রার্থী হিসাবে সবং থেকে জিতেছিলেন মানস ভুঁইঞা। বদলে গেল সেই রাজনৈতিক মানচিত্র। PAC-র চেয়ারম্যান পদে যোগ নিয়ে মানস ভূঁইঞার সঙ্গে যখন কংগ্রেসের সংঘাত তুঙ্গে, তখন তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন মানসের ভাই বিকাশরঞ্জন ভুঁইঞা।  এর জেরে সবং পঞ্চায়েত সমিতি, সবং গ্রাম পঞ্চায়েত চলে গেল তৃণমূল কংগ্রেসের দখলে। সবং থেকে পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদে শাসক দলের সদস্য সংখ্যা এখন দাঁড়াল দুই-এ।

আরও পড়ুন- অধীর গড়ে চাপে কংগ্রেস, অপহৃত কংগ্রেস পঞ্চায়েত সদস্য

আজই সবং পঞ্চায়েতের অধিকাংশ সদস্যদের হাত ধরে তিনি যোগ দেন তৃণমূল কংগ্রেসে। মানসের মতো  এই বিকাশ ভুঁইঞার বিরুদ্ধেও তৃণমূল কংগ্রেস কর্মী খুনের মামলা ঝুলছে। তাতে জামিনও খারিজ হয়ে গিয়েছে বিকাশের। সেই বিকাশ ভুঁইঞাকেই এবার দলে টানল তৃণমূল। এবার কি তবে মানস ভুঁইঞার পালা? মানসবাবু অবশ্য বলছেন, ভাইয়ের সঙ্গে তাঁর সম্পর্ক নেই। রাজনৈতিক মহলের ধারণা, এই দল বদলের পিছনে আসলে মানসেরই ইন্ধন রয়েছে।

 

.