ফের রাজ্যে একাধিক অ্যাসিড হামলা

ফের রাজ্যে একাধিক অ্যাসিড হামলা। জীবনযুদ্ধে লড়াই করে শেষ পর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়লেন তারকেশ্বরের অ্যাসিড হামলায় আক্রান্ত এক মহিলা। গত ২৪ জুলাই ভোর রাতে জ্যোত্স্না দাসের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। আজ ভোরে মৃত্যু হয় জ্যোত্স্না দাসের। 

Updated By: Aug 7, 2016, 03:03 PM IST
ফের রাজ্যে একাধিক অ্যাসিড হামলা

ওয়েব ডেস্ক: ফের রাজ্যে একাধিক অ্যাসিড হামলা। জীবনযুদ্ধে লড়াই করে শেষ পর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়লেন তারকেশ্বরের অ্যাসিড হামলায় আক্রান্ত এক মহিলা। গত ২৪ জুলাই ভোর রাতে জ্যোত্স্না দাসের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। আজ ভোরে মৃত্যু হয় জ্যোত্স্না দাসের। 

নদিয়ার তেহট্টতেও অ্যাসিড হামলার কোপে মূক-বধির মহিলা। ধর্ষণের অভিযোগ জানানোর পরেই তার ওপর এই হামলা হয়। মহিলার পরিবারের অভিযোগ মাস খানেক আগেই দুষ্কৃতীদের হাতে ধর্ষিত হন ওই মহিলা। থানায় অভিযোগও দায়ের করেন তিনি। এরপর থেকেই চলছিল নানারকমের হুমকি। গতকাল রাতে ঘুমন্ত মহিলাকে জানলা দিয়ে অ্যাসিড ছুঁড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন অ্যাসিড কেনা-বেচায় সুপ্রিম কোর্টের নতুন নিয়ম

কালনার নিশ্চিন্তপুরেও কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় এক মহিলার ওপর অ্যাসিড হামলার ঘটনা ঘটেছে। গত ৩ অগাস্ট বাড়িতেই ঘুমোচ্ছিলেন ওই মহিলা। সেই সময় বাড়িতে চড়াও হয় চার দুষ্কৃতী। তারাই মহিলার গায়ে অ্যাসিড ছোড়ে।

.