মহম্মদবাজারে দুই মেয়েকে খুনের ঘটনায় শেষ পর্যন্ত গ্রেফতার মা অপর্না সাধু

মহম্মদবাজারে জোড়া খুনের ঘটনায় শেষ পর্যন্ত গ্রেফতার হল মা অপর্না সাধু। পুলিসের দাবি, ভাইয়ের সাহায্য নিয়ে দুই মেয়ে সুষ্মিতা আর পুষ্পিতাকে খুন করে মা অপর্নাই। ধৃতের দুদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Updated By: Jun 26, 2016, 08:01 PM IST
মহম্মদবাজারে দুই মেয়েকে খুনের ঘটনায় শেষ পর্যন্ত গ্রেফতার মা অপর্না সাধু

ওয়েব ডেস্ক: মহম্মদবাজারে জোড়া খুনের ঘটনায় শেষ পর্যন্ত গ্রেফতার হল মা অপর্না সাধু। পুলিসের দাবি, ভাইয়ের সাহায্য নিয়ে দুই মেয়ে সুষ্মিতা আর পুষ্পিতাকে খুন করে মা অপর্নাই। ধৃতের দুদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

বাড়ির মধ্যেই খুন দুই বোন। বীরভূমের মহম্মদবাজারে বাড়ির ভিতরেই খুন হয় দুইবোন সুষ্মিতা ও পুষ্পিতা সাধু। তদন্তে নেমে মা অপর্ণা সাধুর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারে পুলিস। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।  পুলিস জানতে পারে। একটি আশ্রমে যেত অপর্না সাধু। সেখানেই এক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা ছিল তার। ওই ব্যক্তি এবং অপর্ণা সাধুর এক বান্ধবীকেও জেরা করে পুলিস।

আরও পড়ুন ভাগ্নিদের খুনের কথা স্বীকার মামা রামপ্রসাদের

এর পরেই সামনে আসে মৃত দুই বোনের মামার কথাও। ২০শে জুন মামা রামপ্রসাদকে গ্রেফতার করে পুলিস। এর পরে অপর্ণা সাধুকেও গ্রেফতার করল পুলিস। নৃশংস ভাবে কেন একজন মা খুন করল তাঁর দুই সন্তানকে? বিবাহ বহির্ভূত সম্পর্কের সঙ্গেই সামনে আসে সম্পত্তি ভোগের লিপ্সাও। মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে গিয়েছিল বড় মেয়ে সুষ্মিতা। এ নিয়ে সংসারে অশান্তি লেগেই থাকত। এই অশান্তির সুযোগ কাজে লাগায় মামা রামপ্রসাদও। আর্থিকভাবে দিদি অপর্ণার উপর নির্ভরশীল ছিল সে। কিন্তু সম্পত্তি ভোগে তাঁর পথে কাটা ছিল দুই ভাগ্নি। এর পরেই দুই ভাইবোন মিলে খুন করে সুষ্মিতা ও পুষ্পিতাকে।

আরও পড়ুন পথের কাঁটা সরাতেই কি দুই মেয়েকে সারা জীবনের মতো সরিয়ে দিলেন মা!

.