৭৯৬ দিন পর সংসদে মুখ খুললেন দেব, কেউই বুঝল না!

বিপুল ভোটে নির্বাচনে জিতে সংসদে পা রেখেছেন দু'বছরের বেশি। কিন্তু এর মধ্যে সেভাবে তাঁকে কখনওই সংসদের কথা বলতে শোনা যায়নি। এমনকী, সংসদে তাঁর অনুপস্থিতি নিয়ে, হাজিরা নিয়ে প্রশ্নও উঠেছে । অভিনেতা সাংসদ তখন 'অজুহাত' দিয়েছেন তাঁর অভিনয় পেশাকেই। জানিয়েছেন সময় বের করতে না পারার কথা। এবার এতদিনে সংসদে মুখ খুললেন তিনি। কিন্তু তাতেও বিড়ম্বনা!

Updated By: Aug 2, 2016, 01:43 PM IST
৭৯৬ দিন পর সংসদে মুখ খুললেন দেব, কেউই বুঝল না!

ওয়েব ডেস্ক : বিপুল ভোটে নির্বাচনে জিতে সংসদে পা রেখেছেন দু'বছরের বেশি। কিন্তু এর মধ্যে সেভাবে তাঁকে কখনওই সংসদের কথা বলতে শোনা যায়নি। এমনকী, সংসদে তাঁর অনুপস্থিতি নিয়ে, হাজিরা নিয়ে প্রশ্নও উঠেছে । অভিনেতা সাংসদ তখন 'অজুহাত' দিয়েছেন তাঁর অভিনয় পেশাকেই। জানিয়েছেন সময় বের করতে না পারার কথা। এবার এতদিনে সংসদে মুখ খুললেন তিনি। কিন্তু তাতেও বিড়ম্বনা!

ঘাটালের সাংসদ দীপক অধিকারী। টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। দুবছর পর নিজের নির্বাচনী কেন্দ্র ঘাটালের উন্নয়ন নিয়ে সংসদে মুখ খুললেন তিনি। দাবি জানালেন, 'ঘাটাল মাস্টার প্ল্যান'-এর দ্রুত বাস্তবায়নের। কিন্তু, দুঃখের বিষয় দেব বাংলায় বলায়, তাঁর কোনও কথাই বুঝতে পারেননি সংশ্লিষ্ট মন্ত্রী। পরে স্পিকার দেবকে বক্তব্যের তর্জমা করে দিতে বলেন।

.