বিপিএল তালিকাভুক্তদের জন্য তৈরি বাড়ি দখল তৃণমূলের পঞ্চায়েত প্রধানের!

বিপিএল তালিকাভুক্তদের জন্য তৈরি ঘরের অর্ধেক নিজেই দখল করে নিয়েছেন পঞ্চায়েত প্রধান। এই অভিযোগ তুলেই দক্ষিণ চব্বিশ পরগনার সাতগাছির নহাজারি পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দিলেন অন্য সদস্যরা। তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে সোচ্চার দলেরই অন্যরা।  গোটা বিষয়টি নিয়ে পঞ্চায়েত প্রধান অবশ্য মুখ খোলেননি।সাতগাছি বিধানসভার নহাজারি গ্রাম পঞ্চায়েত। এখানেই বিপিএল তালিকাভুক্তদের জন্য তৈরি হয়েছে একশো ছাব্বিশটি ঘর। কিন্তু, কারা পেলেন এই ঘরগুলি? অভিযোগ উঠেছে পঞ্চায়েত প্রধান মাদিয়া বিবি নিজেই বাহাত্তরটি ঘর কুক্ষিগত করেছেন। আর সেই ঘর তিনি বিলিয়ে দিয়েছেন নিজের পছন্দের লোকজনকে।

Updated By: Jul 28, 2015, 04:35 PM IST
বিপিএল তালিকাভুক্তদের জন্য তৈরি বাড়ি দখল তৃণমূলের পঞ্চায়েত প্রধানের!
photo for represtational purpose only

ব্যুরো: বিপিএল তালিকাভুক্তদের জন্য তৈরি ঘরের অর্ধেক নিজেই দখল করে নিয়েছেন পঞ্চায়েত প্রধান। এই অভিযোগ তুলেই দক্ষিণ চব্বিশ পরগনার সাতগাছির নহাজারি পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দিলেন অন্য সদস্যরা। তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে সোচ্চার দলেরই অন্যরা।  গোটা বিষয়টি নিয়ে পঞ্চায়েত প্রধান অবশ্য মুখ খোলেননি।সাতগাছি বিধানসভার নহাজারি গ্রাম পঞ্চায়েত। এখানেই বিপিএল তালিকাভুক্তদের জন্য তৈরি হয়েছে একশো ছাব্বিশটি ঘর। কিন্তু, কারা পেলেন এই ঘরগুলি? অভিযোগ উঠেছে পঞ্চায়েত প্রধান মাদিয়া বিবি নিজেই বাহাত্তরটি ঘর কুক্ষিগত করেছেন। আর সেই ঘর তিনি বিলিয়ে দিয়েছেন নিজের পছন্দের লোকজনকে।

আর এরই প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দিয়েছেন পঞ্চায়েতের অন্য সদস্যরা। আঠেরো সদস্যের পঞ্চায়েতে তৃণমূলের প্রতিনিধি তেরোজন। সিপিএমের পাঁচজন। পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে সরব সকলেই। জানিয়ে দিয়েছেন, নতুন করে তালিকা তৈরি করে বিপিএল তালিকাভুক্তদের ঘর না দেওয়া পর্যন্ত বিক্ষোভ চলবে।

 

.