অবরোধ তুলতে গিয়ে রাজ্যে আবারও আক্রান্ত পুলিস

অবরোধ তুলতে গিয়ে আক্রান্ত পুলিস। রাজ্যের দু জায়গায় অবরোধকারীদের সঙ্গে ধস্তাধস্তি হয় পুলিসের। হলদিয়া পুলিসের  ওপর হামলা চালানোর অভিযোগে গ্রেফতার নয় জন। অন্যদিকে উত্তর চব্বিশ পরগানার আমডাঙায় পুলিসের সঙ্গে ধস্তাধস্তির ঘটনায় গ্রেফতার সাত জন। আবার পুলিসের সঙ্গে সংঘর্ষ, ধস্তাধস্তি। তবে এবার রীতিমতো সক্রিয় পুলিস । সেই সক্রিয়তার ঘটনায় পুলিসের বিরুদ্ধে উঠল  বৃদ্ধাকে মারধরের অভিযোগ।

Updated By: Feb 4, 2017, 09:42 PM IST
অবরোধ তুলতে গিয়ে রাজ্যে আবারও আক্রান্ত পুলিস

ওয়েব ডেস্ক : অবরোধ তুলতে গিয়ে আক্রান্ত পুলিস। রাজ্যের দু জায়গায় অবরোধকারীদের সঙ্গে ধস্তাধস্তি হয় পুলিসের। হলদিয়া পুলিসের  ওপর হামলা চালানোর অভিযোগে গ্রেফতার নয় জন। অন্যদিকে উত্তর চব্বিশ পরগানার আমডাঙায় পুলিসের সঙ্গে ধস্তাধস্তির ঘটনায় গ্রেফতার সাত জন। আবার পুলিসের সঙ্গে সংঘর্ষ, ধস্তাধস্তি। তবে এবার রীতিমতো সক্রিয় পুলিস । সেই সক্রিয়তার ঘটনায় পুলিসের বিরুদ্ধে উঠল  বৃদ্ধাকে মারধরের অভিযোগ।

আরও পডুন-  আউশগ্রামে থানা ভাঙচুরের দায়ে গ্রেফতার আরও এক তৃণমূল নেতা

আমডাঙার নাগরডাঙা এলাকায় একটি বিদ্যুত্‍ এর খুঁটি পোঁতাকে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত।  ওই এলাকায়  বিদ্যুত্‍ এর খুঁটি ভেঙে পড়েছিল। এর জেরে এলাকা বিদ্যুত্‍ বিচ্ছিন্ন  ছিল  দু-দিন । শনিবার বিদ্যুত্‍ দফতরের কর্মীরা খুঁটি পুঁততে এলে  শুরু হয় গণ্ডগোল। চৌত্রিশ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। পুলিস অবরোধ তুলতে গেলে শুরু হয় ধস্তাধস্তি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ অকারণে পুলিস মারধর করেছে। ঘটনায় প্রাথমিক ভাবে সাতজনকে গ্রেফতার করা হয়। পথ অবরোধ তুলতে গিয়ে হলদিয়াতেও বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পরে পুলিস। ঘটনায় ছয় মহিলা সহ মোট নজনকে গ্রেফতার করা হয়।

ঘটনার সূত্রপাত শুক্রবার। হলদিয়ার ভাগ্যবন্তপুর চুরি-ছিনতাইয়ের অভিযোগে আসগর মল্লিক নামে এক ব্যক্তিকে শুক্রবার গ্রেফতার  করে পুলিস। ধৃতকে আদালতে তোলা হলে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। এই ঘটনার পরই হলদিয়া-মেচেদা সড়ক অবরোধ করেন ভাগ্যবন্তপুরের বেশ কিছু মানুষ।সেই অবরোধ তুলতে গেলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয়  বিক্ষোভকারীদের।

.