বিষ্ণুপুরে তরুণীর আত্মহত্যার আসল কারণ কী! ফেসবুক পোস্ট?কী বলছে পুলিস

প্রাক্তন প্রেমিকের অপমানেই আত্মহত্যা। বিষ্ণুপুরের খড়িবেড়িয়ার ঘটনার তদন্তে জানল পুলিস। অভিযুক্ত মিঠুন নস্করের সঙ্গে মৃত তরুণীর সম্পর্ক বহুদিনের। দুবছর আগে পালিয়ে বিয়ে করেন দুজন। তরুণীর বয়স তখন পনেরো। ন'মাস আগে সেই সম্পর্ক ভেঙে যায়। তারপর থেকেই যুবক তরুণীকে হুমকি দিতে থাকেন বলে অভিযোগ।

Updated By: Sep 12, 2016, 01:39 PM IST
বিষ্ণুপুরে তরুণীর আত্মহত্যার আসল কারণ কী! ফেসবুক পোস্ট?কী বলছে পুলিস

ওয়েব ডেস্ক: প্রাক্তন প্রেমিকের অপমানেই আত্মহত্যা। বিষ্ণুপুরের খড়িবেড়িয়ার ঘটনার তদন্তে জানল পুলিস। অভিযুক্ত মিঠুন নস্করের সঙ্গে মৃত তরুণীর সম্পর্ক বহুদিনের। দুবছর আগে পালিয়ে বিয়ে করেন দুজন। তরুণীর বয়স তখন পনেরো। ন'মাস আগে সেই সম্পর্ক ভেঙে যায়। তারপর থেকেই যুবক তরুণীকে হুমকি দিতে থাকেন বলে অভিযোগ।

আরও পড়ুন- জেলার সব খবর

তরুণীর পরিবার পুলিসের কাছেও গিয়েছিল বলে দাবি। অভিযোগ, তরুণী নাবালক এই যুক্তি দেখিয়ে পুলিস বিষয়টি মিটিয়ে নেওয়ার পরামর্শ দেয়। এরপরেই রবিবার রাতে ফেসবুকে পোস্ট করে যুবক। পরিবারের দাবি, থানার সেকেন্ড অফিসারকে ফোন করেন ওই তরুণী। কিন্তু, ডিউটিতে নেই এই যুক্তিতে অফিসার সাহায্য করেননি বলে দাবি পরিবারের। তারপরেই আত্মঘাতী হন তরুণী।

ক্লাস টুয়েলভের ওই ছাত্রীর বাবা নেই। মায়ের সঙ্গে থাকতেন তিনি। কিছুদিন আগে মিঠুন নস্কর কুড়ি বছরের এক যুবকের সঙ্গে সম্পর্ক হয় তাঁর। সেই সম্পর্ক টেকেনি। তারপরই ফেসবুকে তরুণীর অশ্লীল ছবি পোস্ট করে যুবক। তরুণীর মৃত্যুর পরেই তার খোঁজ নেই। মেয়েটির পরিবারের সদস্য ও এলাকাবাসীর মধ্যে ক্ষোভের পারদ চড়েছে। পলাতক 'অভিযুক্তের' পরিবারের তরফে কোনও রকম মন্তব্য এখনও সামনে আসেনি।

.