সাংসদ শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারীর কনভয়ে বেপরোয়া বাইক

বাগনানে সাংসদ শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারীর কনভয়ে ঢুকে পড়ল বেপরোয়া বাইক। গাড়িতে ধাক্কা মারলেও, দুজনই নিরাপদে ও অক্ষত অবস্থায় রয়েছেন। পুলিস জানাচ্ছে, ৬ নম্বর জাতীয় সড়কে মত্ত অবস্থায় বাইক চালাচ্ছিলেন দুজন। টাল সামলাতে না পেরে শিশির ও দিব্যেন্দু অধিকারীর গাড়িতে ধাক্কা মারে বাইকটি। অভিযুক্ত ২ জনকেই গ্রেফতার করা হয়েছে। ধৃতদের একজনের বাড়ি আমতা, অন্যজনের বাগনানে। প্রাথমিকভাবে এটা নিছকই দুর্ঘটনা বলে মনে হলেও, পুলিস সব দিক খতিয়ে দেখছে।

Updated By: Mar 22, 2017, 08:34 AM IST
সাংসদ শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারীর কনভয়ে বেপরোয়া বাইক
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: বাগনানে সাংসদ শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারীর কনভয়ে ঢুকে পড়ল বেপরোয়া বাইক। গাড়িতে ধাক্কা মারলেও, দুজনই নিরাপদে ও অক্ষত অবস্থায় রয়েছেন। পুলিস জানাচ্ছে, ৬ নম্বর জাতীয় সড়কে মত্ত অবস্থায় বাইক চালাচ্ছিলেন দুজন। টাল সামলাতে না পেরে শিশির ও দিব্যেন্দু অধিকারীর গাড়িতে ধাক্কা মারে বাইকটি। অভিযুক্ত ২ জনকেই গ্রেফতার করা হয়েছে। ধৃতদের একজনের বাড়ি আমতা, অন্যজনের বাগনানে। প্রাথমিকভাবে এটা নিছকই দুর্ঘটনা বলে মনে হলেও, পুলিস সব দিক খতিয়ে দেখছে।

উল্লেখ্য, গত রবিবার (২০শে মার্চ) রাত দশটা নাগাদ বেলেঘাটার কাছে ফ্লাইওভার থেকে নামছিল একটি গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা মারে সেটি। তারপর আর একটি গাড়িতে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় ফ্লাইওভারের কাছের গার্ডরেল ছিটকে ধাক্কা মারে আর একটি গাড়িতে। পরে ঘটনাস্থলে পৌছয় প্রগতি ময়দান থানার পুলিস। (আরও পড়ুন- পুলিস-প্রশাসনের সামনেই ঘোলাবাজারে রমরমিয়ে চলছে চোলাইয়ের কারবার)

.