এভারেস্টে বাঙালি অভিযাত্রী সুভাষ পালের মৃত্যুতে শোকের ছায়া পাল পরিবারে

গতকালের খবর বদলে গেল আজ। এভারেস্টে এক বাঙালি অভিযাত্রীর মৃত্যুর খবর। ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে, পর্বতারোহী সুভাষ পালের মৃত্যু হয়েছে। গতকাল উদ্ধারের পরেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে এখনও নিখোঁজ পরেশ নাথ ও গৌতম ঘোষ। দাবি সরকারের উদ্ধারকারী দলের সদস্য দীপঙ্কর ঘোষের। সুনীতা হাজরাকে উদ্ধার করে লুকলায় আনা হয়েছে। সেখান থেকে তাঁকে নিয়ে আসা কাঠমাণ্ডু নিয়ে আসা হবে। লুকলা থেকে বাড়ির লোকের সঙ্গে কথা বলেছেন সুনীতা। গতকাল দুপুরেই এভারেস্টের ৪ নিখোঁজ বাঙালি অভিযাত্রীকে উদ্ধারের খবর দেয় রাজ্য সরকার। কিন্তু সন্ধের পরই খবর বদলে যায়।

Updated By: May 23, 2016, 01:17 PM IST
এভারেস্টে বাঙালি অভিযাত্রী সুভাষ পালের মৃত্যুতে শোকের ছায়া পাল পরিবারে

ওয়েব ডেস্ক: গতকালের খবর বদলে গেল আজ। এভারেস্টে এক বাঙালি অভিযাত্রীর মৃত্যুর খবর। ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে, পর্বতারোহী সুভাষ পালের মৃত্যু হয়েছে। গতকাল উদ্ধারের পরেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে এখনও নিখোঁজ পরেশ নাথ ও গৌতম ঘোষ। দাবি সরকারের উদ্ধারকারী দলের সদস্য দীপঙ্কর ঘোষের। সুনীতা হাজরাকে উদ্ধার করে লুকলায় আনা হয়েছে। সেখান থেকে তাঁকে নিয়ে আসা কাঠমাণ্ডু নিয়ে আসা হবে। লুকলা থেকে বাড়ির লোকের সঙ্গে কথা বলেছেন সুনীতা। গতকাল দুপুরেই এভারেস্টের ৪ নিখোঁজ বাঙালি অভিযাত্রীকে উদ্ধারের খবর দেয় রাজ্য সরকার। কিন্তু সন্ধের পরই খবর বদলে যায়।

পরিবারের ছোট ছেলের মৃত্যুর খবর পৌছতে শোকের ছায়া নেমে এসেছে সুভাষ পালের পরিবারে। বাঁকুড়া শহরের সুভাষপল্লিতে বাড়ি সুভাষ পালের। চরম অর্থাভাব। কার্যত ধার দেনা করেই ছেলের স্বপ্নপূরণে উদ্যোগী হয়েছিল পরিবার। আজ সকালে ছেলের মৃত্যুর খবর পৌছতেই কার্যত ভেঙে পড়েছে গোটা পরিবার। শোকস্তব্ধ পাড়া প্রতিবেশীরা। সকলেরই দাবি, পরশুদিন থেকেই বিভিন্ন সংবাদমাধ্যমে নানা খবর তাঁরা পাচ্ছেন। তবে সরকারের তরফে এখনও কোনও খবর আসেনি বলে অভিযোগ করেছেন সুভাষ পালের পরিজন-প্রতিবেশীরা।

.