ডেঙ্গিতে মৃত্যু শ্রীরামপুরের এক মহিলার

ডেঙ্গিতে মৃত্যু হল শ্রীরামপুরের এক মহিলার। মল্লিকপাড়ার বাসিন্দা শিখা মুখার্জি। বয়স বাষট্টি। রক্ত পরীক্ষায় ডেঙ্গি ধরা পড়েছিল তাঁর। টানা কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। প্রথমে হাওড়ার একটি নার্সিংহোমে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি হয়নি। শেষ পর্যন্ত ব্রেনও ঠিকমতো কাজ করছিল না। বৃহস্পতিবার শিখা মুখার্জিকে হিন্দমোটরের একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। আজ সকালে সেখানেই তাঁর মৃত্যু হয়।

Updated By: Sep 24, 2016, 07:40 PM IST
ডেঙ্গিতে মৃত্যু শ্রীরামপুরের এক মহিলার

ওয়েব ডেস্ক: ডেঙ্গিতে মৃত্যু হল শ্রীরামপুরের এক মহিলার। মল্লিকপাড়ার বাসিন্দা শিখা মুখার্জি। বয়স বাষট্টি। রক্ত পরীক্ষায় ডেঙ্গি ধরা পড়েছিল তাঁর। টানা কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। প্রথমে হাওড়ার একটি নার্সিংহোমে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি হয়নি। শেষ পর্যন্ত ব্রেনও ঠিকমতো কাজ করছিল না। বৃহস্পতিবার শিখা মুখার্জিকে হিন্দমোটরের একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। আজ সকালে সেখানেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন গর্ভাবস্থায় কী করলে বাচ্চার ত্বক ভালো থাকবে জানুন

শ্রীরামপুর পুর এলাকায় দীর্ঘদিন ধরে ডেঙ্গির প্রকোপ চলছে। সবচেয়ে বেশি প্রকোপ কুমিরজলা এলাকায়। গত মাসে অসিত দাস নামে এক যুবকের মৃত্যু হয়। তারপরেও ছবিটা না বদলানোয় পুরসভার ভূমিকায় ক্ষুব্ধ স্থানীয়রা।

আরও পড়ুন ওজন বাড়ানোর ডায়েট চার্ট

.