SJDA দুর্নীতি: প্রভাবশালীদের আড়াল করতেই ফাঁসানো হয়েছে গোদালাকে, দাবি আইনজীবীর

SJDA দুর্নীতিতে জড়িত বহু প্রভাবশালী ব্যক্তি। তাঁদের আড়াল করতেই ফাঁসানো হয়েছে গোদালা কিরণকুমারকে। এমনই দাবি গোদালার আইনজীবীর। SJDA দুর্নীতি মামলায় গোদালার চার দিনের CID হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। গোদালাকে সাসপেন্ড করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Updated By: Jul 16, 2015, 10:00 PM IST
SJDA দুর্নীতি: প্রভাবশালীদের আড়াল করতেই ফাঁসানো হয়েছে গোদালাকে, দাবি আইনজীবীর

ব্যুরো: SJDA দুর্নীতিতে জড়িত বহু প্রভাবশালী ব্যক্তি। তাঁদের আড়াল করতেই ফাঁসানো হয়েছে গোদালা কিরণকুমারকে। এমনই দাবি গোদালার আইনজীবীর। SJDA দুর্নীতি মামলায় গোদালার চার দিনের CID হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। গোদালাকে সাসপেন্ড করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

কয়েকশো কোটি টাকার SJDA দুর্নীতিতে, গোদালা কিরণ কুমারের বিরুদ্ধে মোট মামলা রয়েছে  নয়টি। তার মধ্যে ময়নাগুড়ি শ্মশানে ইলেকট্রিক চুল্লি দুর্নীতিতে গ্রেফতার করা হয় তাঁকে।

গোদালার বিরুদ্ধে অভিযোগ, ১৭ কোটির প্রকল্পে কাজ শুরুর আগেই পছন্দের ঠিকাদারকে ৯ কোটি টাকা পাইয়ে দেন তিনি

প্রধাননগর থানায় দুহাজার তেরোর ষোলোই মে রুজু হয়েছিল মামলা। বৃহস্পতিবার আদালতে তাঁর বিরুদ্ধে দুর্নীতি, প্রতারণা, ষড়যন্ত্র, সরকারি পদের আস্থাভঙ্গ এবং জালিয়াতির অভিযোগ এনেছে

কিরণকুমারকে হেফাজতে চায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও। ED সূত্রে খবর, এই কেলেঙ্কারিতে গোদালা ছাড়াও একাধিক প্রভাবশালীর যোগ রয়েছে। গোদালার আইনজীবীরও দাবি, তাঁর মক্কেলকে ফাঁসানো হয়েছে।

SJDA কেলেঙ্কারির দোষীদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার আদালত চত্বরে বিক্ষোভ দেখায় কংগ্রেস।

 

.