শিক্ষককে সপাটে চড় ছাত্রের!

Updated By: Jul 22, 2015, 11:36 PM IST

দলনেত্রীর নির্দেশে থোড়াই কেয়ার!  শিক্ষককে হেনস্থা ও মারধরের  ঘটনায় ফের নাম জড়াল তৃণমূলনেতার। আজ আসানসোলের  রেলপাড় এলাকার একটি স্কুলে হেনস্থা ও মারধরের শিকার হন  এক পার্শ্বশিক্ষক।

কাঠগড়ায় এলাকার বিদায়ী তৃণমূল কাউন্সিলর গোলাম সারওয়ার। অন্যদিকে, নদিয়ার বাদকুল্লার একটি স্কুলে সহকারী প্রধান শিক্ষককে চড়  মারে এক ছাত্র।

ধর্মতলার  সভা থেকে  নেতা-কর্মীদের  উদ্দেশে নেত্রীর  এই নির্দেশের  পর  চব্বিশ ঘণ্টাও কাটেনি।  ফের  শিক্ষককে মারধরের  ঘটনায় তৃণমূলনেতার নাম জড়াল।   আসানসোলের রহমানিয়া উর্দু হাই স্কুলে।

পরিচালন সমিতির  সরকার  অ নুমোদিত  সভাপতিকে প্রধানশিক্ষক  নিয়োগপত্র না দেওয়ায় বুধবার  সকাল থেকেই স্কুলে বিক্ষোভ  শুরু হয়। প্রধানশিক্ষকের  ঘনিষ্ঠ বলে পরিচিত পার্শ্বশিক্ষক ওয়াজিমুদ্দিন জামাল

স্কুল চত্বরেই হেনস্থা ও মারধরে র শিকার হন।

পরিস্থিতি নিয়ে স্কুলের শিক্ষকরাও উদ্বিগ্ন। শিক্ষক হেনস্থায়  অভিযুক্ত এলাকার বিদায়ী তৃণমূল কাউন্সিলর  গোলাম সারওয়ার ওই স্কুলেরই হেডক্লার্ক।  তিনি অবশ্য অভিযোগ মানতে  নারাজ। নদিয়ার তাহেরপুর  থানার

বাদকুল্লা অনুসগড় হাইস্কুলের  ঘটনা। ইউনিট টেস্টের  রেজাল্ট খারাপ  হওয়ায়  এক ছাত্রের অভিভাবককে ডেকে পাঠানো হয়। সেই ছাত্র বাবা-মাকে না এনে বড় ভাইকে স্কুলে আনার জেরেই ঘটে  যায় অঘটন।

অভিযুক্ত ছাত্রের শাস্তির দাবি করেছেন শিক্ষকরা। দাবি না মানা হলে লাগাতার ক্লাস বয়কটের  হুঁশিয়ারিও দেন তাঁরা।

 

 

.