মানুষকে ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী, পাল্টা আক্রমণ করলেন সূর্যকান্ত মিশ্র

মানুষকে ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী। জোট ইস্যুতে মুখ্যমন্ত্রীকে পাল্টা আক্রমণ করলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তাঁর বক্তব্য, জোটের নামে ঘোঁট বা মতাদর্শের কথা মমতার মুখে মানায় না। কারণ তিনি নিজেই বার বার শিবির বদলেছেন। এদিন বামেদের পদযাত্রায় কেশপুর থেকে পাঁচকুড়ি পর্যন্ত মিছিলে নেতৃত্ব দেন  বিরোধী দলনেতা।টার্গেট বিধানসভা নির্বাচন।  হারানো জমি ফিরে পেতে ফের পথে বামেরা। সিঙ্গুর থেকে শালবনি পদযাত্রা এখন শেষ পর্যায়ে। বৃহস্পতিবার কেশপুর থেকে পাঁচকুড়ি পর্যন্ত মিছিলের নেতৃত্বে ছিলেন সূর্যকান্ত মিশ্র। জোট সম্ভাবনা নিয়ে বুধবার বিরোধীদের কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার পদযাত্রা থেকে তার জবাব দেন সিপিএম রাজ্য সম্পাদক।

Updated By: Jan 21, 2016, 11:31 PM IST
মানুষকে ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী, পাল্টা আক্রমণ করলেন সূর্যকান্ত মিশ্র

ওয়েব ডেস্ক: মানুষকে ভয় পাচ্ছেন মুখ্যমন্ত্রী। জোট ইস্যুতে মুখ্যমন্ত্রীকে পাল্টা আক্রমণ করলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তাঁর বক্তব্য, জোটের নামে ঘোঁট বা মতাদর্শের কথা মমতার মুখে মানায় না। কারণ তিনি নিজেই বার বার শিবির বদলেছেন। এদিন বামেদের পদযাত্রায় কেশপুর থেকে পাঁচকুড়ি পর্যন্ত মিছিলে নেতৃত্ব দেন  বিরোধী দলনেতা।টার্গেট বিধানসভা নির্বাচন।  হারানো জমি ফিরে পেতে ফের পথে বামেরা। সিঙ্গুর থেকে শালবনি পদযাত্রা এখন শেষ পর্যায়ে। বৃহস্পতিবার কেশপুর থেকে পাঁচকুড়ি পর্যন্ত মিছিলের নেতৃত্বে ছিলেন সূর্যকান্ত মিশ্র। জোট সম্ভাবনা নিয়ে বুধবার বিরোধীদের কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার পদযাত্রা থেকে তার জবাব দেন সিপিএম রাজ্য সম্পাদক।

বুধবার বর্ধমানে বামেদের মিছিলে হামলার অভিযোগ উঠেছে। এই প্রসঙ্গে সরাসরি তৃণমূ লকে আক্রমণ করেন সূর্যকান্ত। মিছিলের দিন কেশপুর ছেয়ে গিয়েছিল তৃণমূলের পোস্টারে। সিঙ্গুর, নন্দীগ্রাম থেকে শুরু করে নেতাই, জ্ঞানেশ্বরীসহ বাম জমানার বিভিন্ন বিতর্কিত ইস্যু তুলে ধরা হয় পোস্টারে। তবে  এনিয়েও শাসকদলকে ব্যঙ্গ করতে ছাড়েননি বিরোধী দলনেতা।

.