ভাঙড়ে গুলিবিদ্ধ ব্লক সভাপতি, তৃণমূল নেতাকে দেখতে এসে জ্ঞান হারালেন কাইজার

গুলি বোমা সন্ত্রাস থেকে রেহাই নেই ভাঙড়ের। বুধবার রাতে গুলিবিদ্ধ হলেন ভাঙড় ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি ওহিদুল ইসলাম। দুষ্কৃতীদের ছোড়া একটি গুলি তাঁর পিঠের নীচে লাগে। আহত তৃণমূল নেতাকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১০টা নাগাদ কাশীপুর হাসপাতালে একটি বৈঠক সেরে মোটরবাইকে একাই বাড়ি ফিরছিলেন ওহিদুল। কাঁঠালিয়া হাইস্কুলের কাছে অন্ধকারে ওহিদুলকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। গুলিবিদ্ধ ওহিদুলকে SSKM এ আনার পর ভোর ৩টে নাগাদ শুরু হয় অস্ত্রোপচার। খবর পেয়ে ভাঙরের বহু তৃণমূল নেতা কর্মী হাসপাতালে চলে আসেন। রাতভর হাসপাতালে থাকেন আরাবুল ইসলাম, কাইজার আহমেদ, নান্নু হোসেনের মতো নেতারা। রাতেই ঘটনার তদন্তভার নেয় CID। ভাঙরে নতুন করে তল্লাশি শুরু করে পুলিস। আহত তৃণমূল নেতা ওহিদুল ইসলাম ঘটনার পেছনে মাওবাদী-CPM যোগের অভিযোগ করেছেন।

Updated By: Mar 23, 2017, 10:04 AM IST
ভাঙড়ে গুলিবিদ্ধ ব্লক সভাপতি, তৃণমূল নেতাকে দেখতে এসে জ্ঞান হারালেন কাইজার

ওয়েব ডেস্ক: গুলি বোমা সন্ত্রাস থেকে রেহাই নেই ভাঙড়ের। বুধবার রাতে গুলিবিদ্ধ হলেন ভাঙড় ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি ওহিদুল ইসলাম। দুষ্কৃতীদের ছোড়া একটি গুলি তাঁর পিঠের নীচে লাগে। আহত তৃণমূল নেতাকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১০টা নাগাদ কাশীপুর হাসপাতালে একটি বৈঠক সেরে মোটরবাইকে একাই বাড়ি ফিরছিলেন ওহিদুল। কাঁঠালিয়া হাইস্কুলের কাছে অন্ধকারে ওহিদুলকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। গুলিবিদ্ধ ওহিদুলকে SSKM এ আনার পর ভোর ৩টে নাগাদ শুরু হয় অস্ত্রোপচার। খবর পেয়ে ভাঙরের বহু তৃণমূল নেতা কর্মী হাসপাতালে চলে আসেন। রাতভর হাসপাতালে থাকেন আরাবুল ইসলাম, কাইজার আহমেদ, নান্নু হোসেনের মতো নেতারা। রাতেই ঘটনার তদন্তভার নেয় CID। ভাঙরে নতুন করে তল্লাশি শুরু করে পুলিস। আহত তৃণমূল নেতা ওহিদুল ইসলাম ঘটনার পেছনে মাওবাদী-CPM যোগের অভিযোগ করেছেন।

পিজি হাসপাতালে গুলিবিদ্ধ তৃণমূল ব্লক সভাপতিকে দেখতে এসে নিজেই জ্ঞান হারালেন কাইজার আহমেদ। জরুরি বিভাগেই অচৈতন্য হয়ে পড়েন তৃণমূল নেতা কাইজার। জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তাররা তাঁর প্রাথমিক চিকিত্‍সা করেন। সংজ্ঞা ফিরে পাওয়ার পর কাইজার জানান, হাসপাতালে জখম ওহিদুলকে দেখে মাথা ঘুরে যায় তাঁর।  

ভাঙড়ে গুলিবিদ্ধ তৃণমূল নেতা। অন্ধকার থেকে কারা চালাল অতর্কিত আক্রমণ? ঘটনার পেছনে পাওয়ার গ্রিড আন্দোলনে কোণঠাসা নকশালদের হাত থাকতে পারে। এমনই অভিযোগ আরাবুল, কাইজার, নান্নু হোসেনদের। 

.